Sandip Ghosh | Kolkata Doctor Rape Murder: `চরম মুহূর্তে পৈশাচিক-নৃশংস`, রূপান্তরকামীদের সঙ্গেও উদ্দাম যৌনতা সন্দীপের!

SUDESHNA PAUL Mon, 16 Sep 2024-4:32 pm,

সুদেষ্ণা পাল: আরজি করের ট্রেইনি ডাক্তারের ধর্ষণ-খুন মামলায় সিবিআই-এর হাতে ধৃত প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের বিরুদ্ধে এবার বিস্ফোরক অভিযোগ। চাঞ্চল্যকর দাবি এক নৃত্যশিল্পীর।   

 

কাজী আলি আফতাব নামে বহরমপুরের ওই নৃত্যশিল্পীর দাবি, সন্দীপ ঘোষ 'বাই-সেক্সুয়াল'। যদিও তিনি তা স্বীকার করেন না!  মুর্শিদাবাদে থাকাকালীন রূপান্তরকামীদের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত ছিল সন্দীপ ঘোষ। 

নৃত্যশিল্পী নিজেও একজন রূপান্তরকামী। তাঁর পরিচিতদের সঙ্গেই ঘটেছে এঘটনা। তাঁর দাবি, ২০১৬ সালে মুশির্দাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের অর্থোপেডিক বিভাগে দায়িত্বে থাকার সময় রূপান্তরকামীদের সঙ্গে যৌন সংসর্গ করতেন 'ডাক্তার' সন্দীপ ঘোষ।

 

এমনকি তিনি আরও বলেন, যৌন সংসর্গের চরম মুহূর্তে সন্দীপ ঘোষ তাঁদের সঙ্গে পৈশাচিক ও নৃশংস আচরণ করতেন বলেও তিনি জেনেছিলেন। কিন্তু তিনি প্রভাবশালী হওয়ায় সেই সময় সন্দীপ ঘোষের বিরুদ্ধে পুলিসের দ্বারস্থ হতে ভয় পেয়েছিলেন নির্যাতিতরা। 

 

প্রসঙ্গত, কদিন আগেই একটি খবর সামনে আসে যে ২০১৭ সালে হংকংয়ের একটি নার্সিংহোমে কর্মরত অবস্থায় এক মেল নার্সের শ্লীলতাহানি করেছিলেন সন্দীপ ঘোষ। 

 

অভিযোগ, ওই মেল নার্স যখন পোশাক পরিবর্তন করছিলেন, তখন নাকি সন্দী ঘোষ আচমকা তাঁর চেম্বারে ঢুকে পড়ে নিতম্বে বেশ কয়েকটি চাপড় মারেন। এমনকি ওই নার্সের গোপনাঙ্গেও হাত দিতে যান!

 

এরপর তাঁর 'সরিয়ে রাখা' ল্যাপটপে একাধিক পুরুষের নগ্ন ছবি মেলারও খবর মেলে সূত্র মারফত। এবার রূপান্তরকামীদের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হওয়ার ঘটনা! সন্দীপ ঘোষকে নিয়ে কেচ্ছা-কেলেঙ্কারির যেন শেষ নেই।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link