SBI SCO Recruitment 2024: স্টেট ব্যাংকে চাকরি! বিনা পরীক্ষায় এই পদগুলিতে মিলবে সুযোগ, ২৪ জুলাই পর্যন্ত আবেদন...

Thu, 11 Jul 2024-1:00 pm,

ব্যাংকে চাকরি করতে চান? তবে দারুণ সুযোগ দিচ্ছে স্টেট ব্যাংক অব ইন্ডিয়া। প্রার্থী শিক্ষাগত যোগ্যতা, বয়স সীমা, নির্বাচন প্রক্রিয়া এবং অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য দেওয়া হল- 

স্টেট ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে এই পদের জন্য আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারেন। মোট ১৬টি শূন্যপদে লোক নেওয়া হবে। আগামী ২৪ জুলাইয়ের মধ্যেই করতে হবে আবেদন। 

এসবিআই সিনিয়র ভাইস প্রেসিডেন্ট (আইএস অডিটর), সহকারী ভাইস প্রেসিডেন্ট (আইএস অডিটর), ম্যানেজার (আইএস অডিটর) এবং ডেপুটি ম্যানেজার (আইএস অডিটর) সহ বিশেষজ্ঞ ক্যাডার অফিসার পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি করেছে।

এই পদগুলির জন্য আবেদনকারী প্রার্থীদের ইনফরমেশন টেকনোলজি বা কম্পিউটার সায়েন্স বা ইলেকট্রনিক্সে বি.ই কিংবা বি.টেক ডিগ্রি থাকতে হবে। প্রার্থীদের কাজের অভিজ্ঞতাও থাকা দরকার। 

ভাইস প্রেসিডেন্ট (আইএস অডিটর) - পদের জন্য কমপক্ষে ১০ বছরের ব্যাংকিং/বিএফএসআই অভিজ্ঞতা প্রয়োজন। সহকারী ভাইস প্রেসিডেন্ট (আইএস অডিটর) - পদটির জন্য কমপক্ষে ৭ বছরের ব্যাংকিং/বিএফএসআই অভিজ্ঞতা প্রয়োজন। 

ম্যানেজার (আইএস অডিটর) পদের জন্য় ৫ বছরের ব্যাংকিং/বিএফএসআই অভিজ্ঞতা এবং ডেপুটি ম্যানেজার (আইএস অডিটর) -পদের জন্য কমপক্ষে ৩ বছরের ব্যাংকিং/বিএফএসআই অভিজ্ঞতা প্রয়োজন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link