সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলেছে Shanaya-র লুক, দেখুন PHOTO

Sat, 21 Aug 2021-1:16 pm,

ইনস্টাগ্রাম ছবিতে বরাবরই ঝড় তোলেন শানায়া কাপুর। এবারের তার অন্যথা হয়নি। Gen Z -এ রীতিমতো সেনসেশন ফেলে দিয়েছেন সঞ্জয় কন্যা। প্রতিটি পোশাকেই সোশ্যাল মিডিয়া তোলপাড় করেছেন এই গ্ল্যাম কুইন। 

কাপুর বংশের এই কন্যা সবেমাত্র বলিউডে পা রেখেছেন এবং সুপার ফ্যাশনেবল লুকে সাড়া জাগাচ্ছেন তিনি। রিয়া কাপুরের বিয়েতেও নজর কেড়েছেন শানায়া। 

শানায়া কাপুর,  সঞ্জয় এবং মহীপ কাপুরের মেয়ে। সম্প্রতি করণ জোহরের ধর্মা প্রোডাকশনের ব্যানেরই বলিউডে অভিষেক হতে চলেছে তাঁর। 

নেটফ্লিক্সের শো Fabulous Lives Of Bollywood Wives-এও দেখা গিয়েছিল সঞ্জয় তনয়াকে।

শানায়া কাপুর বেশ জনপ্রিয় তার অনুরাগীদের মধ্যে। ইনস্টাগ্রামে  তার ভক্তদের জন্য প্রায়ই নতুন  এবং পুরনো ছবি পোস্ট করেন এই ডিভা। 

বিটাউনে শানায়ার বন্ধুর সংখ্যাও কম নয়। শাহরুখ কন্যা সুহানা, অমিতাভ নাতি নব্যা নাভেলির সঙ্গে সময় কাটাতে ভালইবাসেন তিনি। 

২০১৯ সালে প্যারিসের Le Bal-এ থেকে পর্দায় অভিষেক হয় শানায়ার। সেখানেই সবার দৃষ্টি আকর্ষণ করেন তিনি। 

শানায়া, তাঁর বোন জাহ্নবী কাপুরের নেটফ্লিক্স ছবি গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্লের সহকারী পরিচালক হিসাবেও কাজ করেছিলেন। 

শোনা গিয়েছিল, করণ জোহরের স্টুডেন্ট অফ দ্য ইয়ার থ্রি র মাধ্যমে বলিউডে অভিষেক হবে শানায়ার। 

অন্তরা মারওয়ার বেবি সাওয়ারের হলুদ রঙের লেহেঙ্গা পরেছিলেন শানায়া। ক্রিস ক্রস ব্যাক ডিটেইলস সহ ডিপ নেক  ব্লাউজ অসাধারণ মানানসই ছিল। সোনালি জরির কাজের সঙ্গে লেহেঙ্গায় ভারী হলুদের সুতোর কাজও রয়েছে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link