Shani Nakshatra Gochar 2024: নক্ষত্র পরিবর্তন শনির, চাকরিতে উন্নতি-বিনিয়োগে লক্ষ্মীলাভ কোন কোন রাশির?

Wed, 20 Mar 2024-11:52 am,

ন্যায়বিচারের দেবতা শনি। যা বর্তমানে কুম্ভের দিকে এগিয়ে চলেছে। দোলের পর ৬ এপ্রিল নক্ষত্রপুঞ্জ পরিবর্তন করবেন। এখন পর্যন্ত তিনি রাহুর নক্ষত্রমন্ডলে ছিল এবং এপ্রিলের প্রথম সপ্তাহে বৃহস্পতি গ্রহত্রপদের নক্ষত্রমণ্ডলে প্রবেশ করবে। যা রাশিচক্রের সমস্ত রাশির উপর ভালো-মন্দ যে কোনও প্রভাব ফেলতে পারে। 

এই সময়ে, আপনার আয় বৃদ্ধির সঙ্গে সঙ্গে সঞ্চয়ও বৃদ্ধি পাবে। কিন্তু, পরিবারে হয়তো কিছু সমস্যা দেখা দিতে পারে, তা জেনে রাখুন। সামাজিক পরিধি বাড়াতে সময় ব্যয় করতে হবে।  

জীবিকার ক্ষেত্রে উন্নয়নের সুযোগ আসবে, কিন্তু যাঁরা কমিশনে কাজ করছেন, তাঁরা কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনাকে হয়তো আপনার পরিবারের স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন হতে হবে।  

মালিক ও অধঃস্তনদের মধ্যে বিরোধের সম্ভাবনা রয়েছে। ভ্রমণের জন্য সময়টা ভালো যাবে। ঘরে বা বাইরে যেখানেই থাকুন না কেন, সকলের সঙ্গে মিল রেখে জীবনযাপন করতে হবে এবং আপনার সন্তানদের স্বাস্থ্যের দিকেও নজর রাখতে হবে।

এবার আপনার স্বাস্থ্যের জন্য ভালো হবে। স্বাস্থ্য নিয়ে কোনও সমস্যা হলে স্বস্তি পাবেন। ব্যবসার ক্ষেত্রে অনেক সুযোগ আসবে, তাই এই সময়টা ভালো যাবে।

আগামী দিনে সম্পর্ক ভালো থাকবে। শনির পরিবর্তনও কেরিয়ারের জন্য উপকারী প্রমাণিত হবে, তবে ব্যয়গুলি নজর রাখা উচিত, কারণ আপনার খোলা হাত সঞ্চয়ের চেয়ে ব্যয় বৃদ্ধি করতে পারে।  

আয়ের ক্ষেত্রে হয়তো কিছুটা ক্ষতি হতে পারে কিন্তু পদোন্নতির জন্য যারা অপেক্ষা করে, তারা হয়তো সুসমাচার লাভ করতে পারে। ভ্রমণের সময় সতর্ক থাকতে হবে, কারণ দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। পুরনো রোগ ভাল হবে।

টাকা বিনিয়োগ করার সময় সতর্ক থাকুন, সিদ্ধান্ত সঠিক নাও হতে পারে এবং আপনাকে হয়তো বিরাট ক্ষতির সম্মুখীন হতে হতে হতে পারে। সামাজিক ভাবমূর্তি বজায় রাখার জন্য কাউকে অপ্রয়োজনীয় মন্তব্য করবেন না, তা না হলে তা অপমানকর হতে পারে।

সম্পত্তি সংক্রান্ত বিষয়ে স্করপিওভুক্ত মানুষ লাভবান হবেন। যারা কেরিয়ার পরিবর্তনের কথা ভাবছেন বা বর্তমানে একটি পরিবর্তন করেছেন, শনির এই পরিবর্তন তাদের আয় বৃদ্ধি করবে। বাবা-মায়ের স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকুন।

ধনু-লোকের জন্য, বন্ধুদের সঙ্গে একটি সফর হবে এবং এটি সারা জীবন আপনার জন্য একটি স্মরণীয় ঘটনা হয়ে থাকবে। এই মুহূর্তে সুখবর পাবেন। তবে, সন্তানদের ক্ষেত্রে কিছু সমস্যা থাকবে এবং তারা মানসিক চাপও সৃষ্টি করতে পারে।

মকর রাশির অধিকারী ব্যক্তিরা বিদেশ যাওয়ার সুযোগ পাবেন এবং বিদেশ সংক্রান্ত বিষয়ে লাভবান হবেন। দৈনন্দিন কাজকর্মে ব্যাঘাত সৃষ্টি হওয়ায় স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হয়। প্রিয়জনকে সময় দিন।

মকর রাশির অধিকারী ব্যক্তিরা বিদেশ যাওয়ার সুযোগ পাবেন এবং বিদেশ সংক্রান্ত বিষয়ে লাভবান হবেন। দৈনন্দিন কাজকর্মে ব্যাঘাত সৃষ্টি হওয়ায় স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হয়। প্রিয়জনকে সময় দিন।

এ বার ভালই হবে। আপনার খরচ সম্বন্ধে সতর্ক থাকা এবং যে-বিষয়গুলো ব্যয় করা হচ্ছে, সেগুলোর প্রতি মনোযোগ দেওয়া উচিত, অন্যথায় পরবর্তী সময়ে আপনি হয়তো সমস্যার মুখোমুখি হতে পারেন। এই পরিস্থিতিতে নিজের জন্য সময় দেওয়ার অনেক সুযোগ পাবেন।

 

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link