Shani Gochar in Kumbh 2023: ৩০ বছর পর শনির বিরল কাকতালীয় যোগ! ৪ রাশির মানুষের ওপর টাকার বৃষ্টি

Fri, 07 Jul 2023-1:13 pm,

হিন্দু ধর্মে শ্রাবণ মাসকে অত্যন্ত শুভ ও গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। অন্যদিকে, এ বছর শ্রাবণে অতিরিক্ত মাস হওয়ায় এ মাসে ৫৯ দিনের হবে। ২০২৩-এর ৪ জুলাই থেকে শুরু হয়েছে 'শ্রাবণ', চলবে ৩১ আগস্ট পর্যন্ত। ১৯ বছর পর শ্রাবণে এ ধরনের কাকতালীয় যোগের অবস্থান ঘটছে। 

একই সঙ্গে জ্যোতিষশাস্ত্র মতে, এই বর্ষায় খুব বিশেষ ঘটনা ঘটতে চলেছে। আসলে ৩০ বছর পর শনি তার রাশি কুম্ভে অবস্থান করবেন শনি অমাবস্যায়। যার কারণে শনিদেবের পাশাপাশি ভোলেনাথের কৃপা পাওয়ার বিশেষ সময় হবে শনি। শুধু তাই নয়, শনিদেব গোটা শনি মাসে ৪টি রাশির জাতক জাতিকাদের উপর বিশেষ কৃপা করতে চলেছেন। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য শ্রাবণ মাস শুভ প্রমাণিত হতে চলেছে।

মেষ রাশি: মেষ রাশির জাতক-জাতিকার জন্য শ্রাবণ মাসটি চমৎকার কাটবে। এই রাশির জাতক-জাতিকারা চাকরি-ব্যবসায় প্রবল সাফল্য পেতে পারেন। চাকরিতে পদোন্নতি হতে পারে। কোনও নতুন চাকরি পেতে পারেন। কোনও বন্ধুর সাহায্য পেতে পারেন। কোনও বন্ধুর সাহায্য পেতে পারেন। ৩১ আগস্ট পর্যন্ত সময়টা এই সব মানুষের প্রতি শ্রদ্ধা ও উন্নতিতে ভরা থাকবে। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে। আটকে থাকা কাজ মিটে যাবে।

মিথুন রাশি: মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য শনির সময় অনেক সুবিধা দেবে। কর্মক্ষেত্রে উন্নতি হবে। ব্যবসা ভালই হবে। আয়-উপার্জন বৃদ্ধি পাবে। দাম্পত্য সুখ বজায় থাকবে। সন্তানের উন্নতি হবে। আপনার কোনও বড় ইচ্ছা পূরণ হতে পারে। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে। 

সিংহ রাশি: সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য এই মাসটি শুভ ফল বয়ে আনবে। শনিদেব ও ভোলেনাথ দারুণ উন্নতি দেবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা পদোন্নতি পেতে পারেন। বেতন বৃদ্ধি হতে পারে। জীবনে স্বাচ্ছন্দ্য বৃদ্ধি পাবে। নতুন কাজ শুরু করতে পারেন। দাম্পত্য জীবনের টানাপোড়েন দূর হবে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের উপর শনির আশীর্বাদ বর্ষিত হবে। আপনার শরীর ভালো থাকবে। আর্থিক অবস্থার উন্নতি হবে। নতুন চাকরির সন্ধান পেতে পারেন। কাঙ্ক্ষিত বদলি, পদোন্নতি পেতে পারেন। আপনার আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link