WATCH | Shardul Thakur Wedding: নতুন ইনিংসের শুভারম্ভ শার্দূল-মিতালির, কথা বলছে তাঁদের বিয়ের অ্যালবাম

Tue, 28 Feb 2023-1:32 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: গতবছর ২১ নভেম্বর শার্দূল ঠাকুর জীবনের নতুন ইনিংসের প্রথম ধাপে পা দিয়েছিলেন। বাগদত্তা মিতালি পারুলকরের সঙ্গে সেরেছিলেন আংটিবদল। গত সোমবার বিয়েটা করে ফেললেন ভারতীয় দলের পেসার ও মিতালি।

শার্দূল-মিতালির বিয়ের জন্য #BringMiHomeThakur ট্রেন্ট করেছিল ট্যুইটারে। সংগীত,হলদি ছাড়াও মর্ডান-থিমড পুল পার্টি ছিল বিয়ের আগে। সোশ্যাল মিডিয়ায় শার্দূলের বন্ধুবান্ধব, ফ্যান ও সতীর্থরা বিয়ের ছবি ও ভিডিয়ো শেয়ার করেছেন। 

 

ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা, কেকেআর ক্যাপ্টেন শ্রেয়স আইয়ার হাজির ছিলেন হলদিতে। ছিলেন কোরিওগ্রাফার ধনশ্রী বর্মা। কেকেআর টিম ম্যানেজমেন্টের সদস্য অভিষেক নায়ার ও মুম্বইয়ের ক্রিকেটার সিদ্ধেশ লাডও হাজির ছিলেন বিয়ের অনুষ্ঠানে।

 

দেখতে গেলে শার্দূল ভারতীয় দলের তৃতীয় ক্রিকেটার হিসেবে চলতি বছর বিয়ের পিঁড়িতে বসলেন। এর আগে কেএল রাহুল বিয়ে করেছেন অভিনেত্রী আথিয়া শেট্টিকে, অন্যদিকে অক্ষর প্যাটেল নতুন পথচলা শুরু করেছেন মেহা প্যাটেলের সঙ্গে। 

 

মিতালির নিজের স্টার্ট-আপ রয়েছে থানেতে। নাম 'অল দ্য বেকস'। মিতালি কিন্তু মডেলও। শার্দূলের সঙ্গে দীর্ঘদিনের বন্ধুতা ও প্রেম তাঁদের। অবশেষে তা পরিণতি পেল বিয়েতে। বলাই বাহুল্য তাঁদের বিয়ের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

মুম্বইয়ের ৩১ বছরের জোরে বোলার দরকারে ব্যাটিংটাও করে দিতে পারেন। শার্দূল দেশের হয়ে ৮টি টেস্ট, ৩৪টি ওয়ানডে ও ২৫টি টি-২০ ম্যাচ খেলেছেন। গত মাসের ২৪ তারিখ ইন্দোরে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে খেলেছেন। বিয়ের আগেই ওই ম্যাচই ছিল শার্দূলের দেশের জার্সিতে শেষ ম্যাচ। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link