Shikhar Dhawan vs Aesha Mukerji: কেরিয়ার ধ্বংস করে দেওয়ার হুমকি দিচ্ছেন প্রাক্তন স্ত্রী আয়েশা! আদালতের লড়াইয়ে জিতলেন `গব্বর`

Sabyasachi Bagchi Mon, 06 Feb 2023-5:05 pm,

দশ বছরের বড় অস্ট্রেলিয়া নিবাসী বঙ্গকন্যা আয়েশার সঙ্গে ২০১২ সালে বিয়ে করেন শিখর। তাঁদের একটি পুত্রও আছে। নাম জোরাবর। তাছাড়াও বিয়ের পর আয়েশার দুই কন্যাকে দত্তক নেন শিখর। গত বছর তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়। তিন সন্তানকে নিয়ে আপাতত মেলবোর্নে থাকেন আয়েশা।     

গত বছর প্রবাসী বাঙালি আয়েশা মুখোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদ হয়েছে শিখরের। তার পর থেকে নাকি তাঁর বিরুদ্ধে একের পর এক অপপ্রচার করছেন আয়েশা, এমনই অভিযোগ ভারতীয় ক্রিকেটারের।

মেলবোর্ন থেকেই একাধিক ব্যক্তিকে আয়েশা মেসেজ করছেন বলে অভিযোগ শিখরের। তাঁর কেরিয়ার শেষ করে দিতে চাইছেন প্রাক্তন স্ত্রী। এমনটাই অভিযোগ করেন ভারতের ওপেনিং ব্যাটার। 

দিল্লির পাতিয়ালা হাউস আদালতে অভিযোগ দায়ের করেছেন তিনি। শিখরের অভিযোগ, আয়েশা তাঁর কেরিয়ার শেষ করে দেওয়ার হুমকি দিচ্ছেন। 

যদিও আয়েশার দাবি, তাঁর ও তিন সন্তানের দেখভালের জন্য শিখর খোরপোষ দিচ্ছেন না। এমনই অভিযোগও করেছেন আয়েশা।  

 

কোর্টে মামলা দায়ের করে শিখর জানিয়েছেন, আইপিএল-এ তাঁর দল দিল্লি ক্যাপিটালসের সিইও ধীরাজ মলহোত্রাকে মেসেজ করেছেন আয়েশা। শিখরের দাবি, তাঁর বদনাম করতেই একাধিক ব্যক্তিকে মেসেজ করেছেন প্রাক্তন স্ত্রী। সেই সঙ্গে হুমকি দিচ্ছেন, শিখরের ক্রিকেট কেরিয়ার শেষ করে দেবেন তিনি। 

সমস্ত অভিযোগ জানিয়ে আদালতে মামলা করেন শিখর। বিচারক সাফ জানিয়ে দেন, শিখরের বিরুদ্ধে তাঁর প্রাক্তন স্ত্রীর অভিযোগ থাকতেই পারে। কিন্তু সেই কারণে সকলের কাছে শিখরকে নিয়ে খারাপ মন্তব্য করার অধিকার নেই তাঁর।

 

সোমবার বিচারক হরিশ কুমার সাফ জানিয়ে দেন, শিখরকে নিয়ে প্রকাশ্যে কোনও কুমন্তব্য করতে পারবেন না তাঁর প্রাক্তন স্ত্রী আয়েশা।  

 

বিচারকের মতে, "শিখরের বিরুদ্ধে তাঁর প্রাক্তন স্ত্রীর যদি সত্যিই কোনও অভিযোগ থাকে, তাহলে আদালতের কাছে এসে বলতে হবে। যতদিন এই মামলা চলবে, ততদিন পর্যন্ত প্রকাশ্যে শিখরকে নিয়ে কোনও মন্তব্য করতে পারবেন না আয়েশা। সোশ্যাল মিডিয়া, সংবাদমাধ্যম বা কোনও ব্যক্তি-কারও কাছেই শিখরকে নিয়ে মন্তব্য করা যাবে না।"    

গত বছরে ৫০ ওভারের ক্রিকেটে ভারতীয়দের মধ্যে সর্বাধিক রান করেছিলেন এই বাঁহাতি ওপেনার। কিন্তু শ্রীলঙ্কা ও নিউজিল্যান্ডের বিরুদ্ধে একদিনের দলে ছিলেন না তিনি। ফলে একাধিক ক্রিকেট পন্ডিত মনে করছেন চলতি বছর একদিনের বিশ্বকাপে তাঁর সুযোগ পাওয়ার সম্ভাবনা কম। কিছুদিন পরে আইপিএল-এ দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলতে দেখা যাবে শিখরকে। 

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link