মেদিনীপুরে `লড়াইয়ের ময়দানে` শাহকে অভ্যর্থনা শুভেন্দুর

Sat, 19 Dec 2020-4:53 pm,

জল্পনা শেষ করে বিজেপিতে যোগ দিয়েছে শুভেন্দুসহ বহু নেতা-নেত্রী। শনিবার কার্যত ঐতিহাসিক দিনের সাক্ষী রইল মেদিনীপুরের সভামঞ্চ। সভা শেষে নিজের গড়ে অমিত শাহকে অভ্যর্থনা জানালেন শুভেন্দু। গ্রিনরুমে সময় কাটালেন। কথাবার্তাও হল। ছিলেন লকেট চট্টোপাধ্যায়সহ আরও অনেকে।

 

শনিবার নতুন দলে যোগ দিয়ে ২০২১ সালে তৃণমূলকে উৎখাতের ডাক দিয়ে শুভেন্দু বলেন  বাংলাকে তুলে দিতে হবে নরেন্দ্র মোদীর হাতে। তোলাবাজ ভাইপো হঠাও। মেদিনীপুরের সভা থেকে হুঙ্কার শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari)।    

 

এ দিন সভায় শুভেন্দু বলেন,' কলকাতা ও দিল্লিতে একই দলের সরকার থাকুক। অর্থনীতি শেষ বেকারদের চাকরি নেই। টেটে দুর্নীতি হয়েছে।নরেন্দ্র মোদীর হাতে বাংলাকে তুলে দিতেই হবে। আপনাদের সঙ্গে আমি কাল থেকে লেগে পড়ব। তোলাবাজ ভাইপো হঠাও, তোলাবাজ ভাইপো হঠাও।' শুভেন্দুর সঙ্গে বিজেপি নেতা থেকে জনতাও সোচ্চারে বলে ওঠে, 

 

এ দিন শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) হাতে পদ্মপতাকা তুলে দেন অমিত শাহ (Amit Shah)। তাঁর পায়ে হাত দিয়ে প্রণাম করেন শিশিরপুত্র। এরপর শুভেন্দু বলতে শুরু করেন,'আজকে পৃথিবীর সবচেয়ে বড় পার্টিতে যোগ দিলাম। জাতীয়তাবাদ, বহুত্ববাদ, দেশপ্রেমে বিশ্বাস করে এই দল। 'বসুধৈব কুটুম্বকম', 'সর্বজন হিতায় সর্বজন সুখায়' আদর্শ মেনে চলে।' 

 

শাহের সঙ্গে তাঁর অতীত-সাক্ষাতের কথাও উল্লেখ করেন শুভেন্দু। বলেন,'আমার বড় ভাই, আমার দাদা দেশের গৌরব স্বরাষ্ট্রমন্ত্রী। ২০১৯ সালে নির্বাচনে জেতার পর যশস্বী প্রধানমন্ত্রীর নেতৃত্বে যা প্রতিশ্রুতি দিয়েছেন, তা পূরণ করেছেন। শুভেন্দু অধিকারি বিজেপিতে যোগদানের পরপরই রাজ্যে বিজেপির আত্মবিশ্বাস বেড়ে গেল একলাফে। আর তার ওপরে ভর করেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ(Amit Shah) ঘোষণা করে দিলেন একুশের নির্বাচনে ২০০ বেশি আসন পাবে বিজেপি।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link