Siliguri Accident: ট্রাকের পিছনে দাঁড়িয়ে বাইক, সজোরে এসে ধাক্কা পিকআপ ভ্য়ানের! হাড়হিম করা ফুটেজ...

Thu, 17 Aug 2023-3:48 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শিলিগুড়ির জগন্নাথপুরে দাড়িয়ে থাকা ট্রাকের পিছনে সজোরে পিকঅ্যাপ ভ্যানের ধাক্কা। সিসিটিভির ফুটেজে সিনেমাকেও হার মানাবে। এই ঘটনায় গুরুতর আহত একজন। অল্পের জন্য রক্ষা পেয়েছেন ট্রাকের পিছনে দাঁড়িয়ে থাকা ২ বাইক চালক। 

যদিও পুরোপুরি ক্ষতিগ্রস্ত পিকআপ ভ্যান সহ দুটি বাইক। গতকাল রাতের এই ঘটনা যেন সিনেমার দৃশ্যকেও হার মানাবে! সিসিটিভির ফুটেজ অনুযায়ী দেখা যায়, গতকাল রাতে জগন্নাথপুরে একটি ট্রাক এসে রাস্তার পাশে দাঁড়ায়। 

ঠিক সেই সময় আচমকা-ই পিছন থেকে আসা, ইসলামপুরের দিক থেকে আসা দ্রুত গতিতে থাকা একটি পিকঅ্যাপ ভ্যান প্রথমে রাস্তার ডিভাইডারের উপর সজোরে ধাক্কা মেরে তারপর দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে সজোরে ধাক্কা মারে। 

দুর্ঘটনায় গুরুতর আহত হয় ওই পিকঅ্যাপ ভ্যানের চালক। পাশেই চালক সমেত দুটি বাইক দাঁড়িয়েছিল। ভেঙে চুরমার হয়ে যায় ট্রাকের পিছনে থাকা বাইক দুটি। 

বরাতজোরে বেঁচে যান বাইকচালক দুজন। এই দুর্ঘটনার পুরো দৃশ্য ধরা পড়ে সিসিটিভিতে। যা দেখে রীতিমতো শিউরে উঠতে হয়। পুরো বিষয়টি খতিয়ে দেখছে শিলিগুড়ি বিধাননগর ফাঁড়ির পুলিস।

 

ওদিকে নদিয়ার ধুবুলিয়াতেও জাতীয় সড়কে মর্মান্তিক এক দুর্ঘটনায় সিভিক পুলিস সহ তিন যুবকের মৃত্যু হয়। তিনজন উইঙ্গার গাড়ি করে ধুবুলিয়ার দিক থেকে ফিরছিল। 

সেই সময় দাঁড়িয়ে থাকা দশ চাকা ট্রাকের পিছনে ধাক্কা মারে উইঙ্গারটি। ঘটনাস্থলেই প্রাণ হারান একজন। বাকি ২ জনকে হাসপাতালে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। আশঙ্কাজনক আহত একজন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link