সোশ্যাল নজরে তারা: Ranveer-এর `বডি ট্রান্মফরমেশন` থেকে Shilpa-র নতুন `বোধোদয়`

Wed, 22 Sep 2021-8:08 pm,

নিজস্ব প্রতিবেদন- রাজ কুন্দ্রা বাড়ি ফিরেছেন। এর আগেই গুঞ্জন ছিল ছেলে-মেয়ে নিয়ে বাড়ি ছাড়ছেন শিল্পা। উঠেছিল বিচ্ছেদের প্রসঙ্গও। শিল্পার ইনস্টা-হ্যান্ডেলে অখন অন্য সুর। তব্ কি ক্ষমাই পরম ধর্ম!

পিঙ্ক সিটিতে নাল আকাশের নীচে সোশ্যাল মিডিয়া সেনসেশন বাঙালি কন্যা ত্রিধা চৌধুরী। বেড়াতে ভালোবাসেন, সঙ্গে ছবি তুলতেও।

'সাগরদ্বীপে যখের ধন' সিনেমার থ্রোব্যাক ছবি পোস্ট করলেন কাঞ্চন মল্লিক। ছবিতে উপস্থিত কোয়েল মল্লিক, পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী ও কাঞ্চন মল্লিক।

বাবা মনসুর আলি খান পতৌদির সমাধিস্থলে মা শর্মিলা ঠাকুর ও মেয়ে ইনায়া খেমুকে নিয়ে এলেন সোহা আলি খান।

কিশমিশ ছবির শুটিং সেরে কলকাতা ফিরেছেন দেব। এসেই পুরোদমে নিজের প্রোডাকশন হাউজের ছবি 'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী'র প্রচারে মন দিলেন। 

নতুন ছবির জন্য চেহারা বদলালেন রণবীর সিং। আয়নার সামনে দাঁড়িয়ে নিজেকে দেখছেন অভিনেতা।

ডান্স ডান্স জুনিয়রের সেট থেকে ছবি পোস্ট করলেন 'ধক ধক' নায়িকা।

'একটার পর একটা স্টেপ নিন, এটাই ভালো চলা', সোশ্যাল হ্যান্ডেলে লিখলেন অভিনেতা কার্তিক আরিয়ান।

জেনেলিয়া ডিসুজা আপাতত আর অভিনয় করছেন না। মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী বিলাসরাও দেশমুখের অভিনেতা পুত্র রীতেশ দেশমুখের সঙ্গে বিয়ের পর থেকেই বড়পর্দা থেকে ভ্যানিশ। কিন্তু সোশ্যাল মিডিয়ায় তাঁর রোজকার উপস্থিতি। নতুন নতুন ভিডিও করে তাক লাগিয়ে দেন জেনেলিয়া।

পরমব্রত চট্টোপাধ্যায় তাঁর ইনস্টা হ্যান্ডেলে শেয়ার করলেন এই ছবি। পুজোয় আসছে জয়দীপ মুখোপাধ্যায়ের পরিচালনায় বাংলা ছবি F.I.R.। অভিনয়ে অঙ্কুশ ও বনি সেনগুপ্ত।

মাসতুতো ভাই অক্ষয় মারওয়াকে এই ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানালেন অর্জুন কাপুর। বললেন, 'আমার হাতের রাস্ক বিস্কিটের দিকে এইভাবেই তাকিয়ে থেকো।'

২০০১-এর ২১ সেপ্টেম্বর রিলিজ করেছিল বিপাশা বসুর প্রথম ছবি 'আজনবি'। সেদিনের স্মৃতি উসকে দিলেন বিপাশা, ২০ বছর আগের এই ছবি পোস্ট করে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link