নিজের স্ত্রীকে ঠকিয়েছে শ্রীসন্থ, বিস্ফোরক অভিযোগ অভিনেত্রীর

Suman Majumder Fri, 26 Oct 2018-8:43 pm,

স্পট ফিক্সি কাণ্ডে প্রবল বিতর্কে জড়িয়েছেন। তার পর ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রেও শ্রীসন্থকে নিয়ে কম বিতর্ক হয়নি। মাঠ হোক বা মাঠের বাইরে, এস শ্রীসন্থ মানেই একের পর এক বিতর্ক।

আরও একবার শ্রীসন্থকে ঘিরে বিতর্ক দানা বাঁধতে শুরু করেছে। এবার তাঁর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছেন দক্ষিণী অভিনেত্রী নিকেশা প্যাটেল। নিকেশার জন্ম ব্রিটেনে। ২০১০ সাল থেকে দক্ষিণী সিনেমায় তাঁর কাজ করা শুরু। এক সময় মডেল ছিলেন। তার পর একের পর এক দক্ষিণী সিনেমায় তাঁকে অভিনয় করতে দেখা গিয়েছে।

সেই নিকেশা এবার অভিযোগ করেছেন, শ্রীসন্থ তাঁর স্ত্রী ভুবনেশ্বরীকে ঠকিয়েছেন। প্রসঙ্গত, শ্রীসন্থের সঙ্গে ভুবনেশ্বরীর সম্পর্ক দীর্ঘদিনের। আর এদিকে নিকেশা অভিযোগ করেছেন, বিয়ের আগে ভুবনেশ্বরীর সঙ্গে সম্পর্ক থাকাকালীনই তাঁর সঙ্গে বছরখানের লিভ ইন করেছিলেন শ্রীসন্থ। 

বিগ বসের ১২তম সিজনের প্রতিযোগী শ্রীসন্থ। বিগ বস-এর হাউসে বসেই শ্রীসন্থ দাবি করেছিলেন, স্ত্রী ভুবনেশ্বরীর সঙ্গে তাঁর সাত বছর ধরে গভীর সম্পর্ক। তাঁরা একে অপরকে ভাল বোঝেন। আর শ্রীসন্থের এমন দাবিই নস্যাত্ করেছেন নিকেশা।

নিকেশা বলেছেন, ''এক বছরের বেশি সময় আমরা লিভ ইন করেছি। কিন্তু ব্রেক-আপ হওয়ার পর আর আমাদের কখনও দেখা হয়নি। সেভাবে কথাও হয়নি। শ্রীসন্থ ওর স্ত্রীকে ঠকিয়েছে।''

শ্রীসন্থ যদিও এই নিয়ে কোনও কথা বলেননি। ভুবনেশ্বরীর মুখেও এই প্রসঙ্গে আপাতত কোনও কথা নেই।

ফিক্সিং কাণ্ডের পর থেকে এমনিতেই শ্রীসন্থের জীবন ওলট-পালট হয়ে গিয়েছে। একাধিকবার ক্রিকেট মাঠে ফেরার চেষ্টা করলেও পারেননি শ্রীসন্থ। এবার তাঁর ব্যক্তিগত জীবনও ক্ষত-বিক্ষত।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link