Srabanti Chatterjee: শ্রাবন্তীর বাড়ির পুজোয় আমন্ত্রিত শাসকদলের `হেভিওয়েট` বিধায়ক! কে তিনি?

Soumitra Sen Sat, 05 Mar 2022-4:21 pm,

তিনি শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তিনি ২০২১ সালের ১ মার্চ বিজেপিতে যোগ দিয়েছিলেন। ২০২১ পশ্চিমবঙ্গ বিধানসভা ভোটে বিজেপি'র টিকিটে লড়েওছিলেন বেহালা পশ্চিম থেকে, পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে। কিন্তু জিততে পারেননি। ২০২১-এর নভেম্বের শ্রাবন্তী ত্যাগ করেন বিজেপি'র সংস্রব। আর তার পরই তাঁর পরবর্তী রাজনৈতিক কেরিয়ার নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।  

ধোঁয়াশার মধ্যেই ইঙ্গিত কি কিছু মিলেছে? কেননা তার পরই শাসকদলের জনসভায় উপস্থিত থাকতে দেখা গিয়েছে শ্রাবন্তীকে। পুরভোটের আগে একাধিক সিটে শাসকদলের হয়ে প্রচারেও সামিল হন তিনি। 

সব মিলিয়ে জল্পনা ছড়িয়েছে, শ্রাবন্তী কি পদ্মফুল থেকে এবার তা হলে জোড়াফুলে?  সেই জল্পনাই আরও জোরালো করল বৃহস্পতিবারের একটি ছবি। সেদিন অভিনেত্রীর বাড়িতে পুজো ছিল বলে খবর। আর বাড়ির সেই পুজোয় আমন্ত্রিত ছিলেন স্বয়ং কামারহাটির বিধায়ক মদন মিত্র!

একই সঙ্গে উপস্থিত শ্রাবন্তীর জনৈক বন্ধুও। বহুতলে পরস্পরের পড়শি তাঁরা। একাধিক বার একাধিক জায়গায় দেখা গিয়েছে তাঁদের। কিন্তু অভিনেত্রীর বাড়িতে শাসকদলের বিধায়ক কেন? নিছক সৌজন্য? নিছক নেমন্তন্ন? 

খুব বেশি কিছু জানা যায় না। বিশেষ সূত্রের খবর, মদন মিত্রের কাছে নাকি সন্ধেয় একটি ফোন আসে। আর তার কিছু পরেই তাঁকে অভিনেত্রীর বাড়িতে দেখা যায়। মদন মিত্র এবং নিজের সেই বিশেষ বন্ধুকে নিয়ে পুজোবাড়িতে একাধিক ছবিও তুলেছেন শ্রাবন্তী।

মদন-শ্রাবন্তী যোগ এই প্রথম নয়। এর আগেও মদন মিত্রের সঙ্গে দেখা গিয়েছে শ্রাবন্তীকে। বিরোধী দলে থাকতেই বিধায়কের সঙ্গে দোলযাত্রায় রঙও খেলেছিলেন তিনি। যা নিয়ে যথেষ্ট বিতর্ক তৈরি হয়েছিল। 

বিধানসভা নির্বাচনের ঠিক আগেই ঘটে যাওয়া এই রঙ-কাণ্ড রীতিমতো তোলপাড় করে তুলেছিল রাজ্য-রাজনীতি। তথাগত রায় সেই সময় বিষয়টি নিয়ে কটাক্ষও করেছিলেন শ্রাবন্তীকে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link