Kanchan-Sreemoyee Wedding: বয়সের ফারাক ২৭ বছর! কাঞ্চনের সঙ্গে আদুরে ছবি পোস্ট করে শ্রীময়ী লিখলেন...

Mon, 19 Feb 2024-7:48 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে-তে আইনি মতে বিয়ে করেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। 

 

অনেকদিন ধরেই তাঁদের সম্পর্ক নিয়ে নানা জল্পনা চলছিল, এবার তাঁরা নিজেরাই জানিয়ে দিলেন যে আইনি মতে এখন তাঁরা স্বামী-স্ত্রী। 

 

সোমবার কাঞ্চনের সঙ্গে বিয়ের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন শ্রীময়ী। সেই ছবিতেই দেখা যাচ্ছে, বিয়ের পর নববধূর গালে চুম্বন এঁকে দিয়েছেন বিধায়ক-অভিনেতা। 

 

শ্রীময়ী লেখেন, 'জীবনে একবারই আপনি সেই বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা করেন যিনি আপনার মন গলিয়ে দিতে পারেন, আপনার পেটে প্রজাপতি অনুভব করতে পারেন এবং আপনার হাঁটু দুর্বল বোধ করতে পারেন। সেই বিশেষ ব্যক্তির সঙ্গে আপনার পথ অতিক্রম করা খুব বিরল যে এসে তার ভালবাসা এবং স্নেহে আপনার জীবন উল্টে পাল্টে দেয়। 

 

'এমন কাউকে খুঁজে পাওয়া ম্যাজিকাল যে আপনার আত্মাকে উষ্ণ করে তোলে৷ সুতরাং আপনি যখন এই বিশেষ কাউকে খুঁজে পান যে আপনাকে তার হৃদয় এবং আত্মা দিয়ে ভালবাসে, তাকে আলিঙ্গন করুন, লালন করুন তাকে, তাকে মূল্য দিন এবং আপনার হৃদয়ে থাকা সমস্ত ভালবাসা তাকে দিন, আপনি আমার ভালবাসা মিস্টার মল্লিক', লেখেন শ্রীময়ী। 

 

প্রেমের দিনে লাল শাড়ি ও প্লাটিনামের আংটি উপহার দিয়ে, হাঁটু মুড়ে বসে শ্রীময়ীকে বিবাহ প্রস্তাব দেন কাঞ্চন। অভিনেত্রী সম্মতি জানাতেই আইনি মতে বিয়ে করেন তাঁরা। 

 

আগামী ৬ মার্চ, শহরের এক পাঁচতারা হোটেলে সামাজিক বিয়ে করবেন তাঁরা। ইতিমধ্যেই শুরু হয়েছে বিয়ের প্রস্তুতি। বিয়ের দিন দুজনেই পরবেন মানানসই ডিজাইনার পোশাক।

 

ইতোমধ্যেই নিমন্ত্রণপত্রও পৌঁছে গেছে অনেকের কাছে। প্রায় এক দশকেরও বেশি সময় একে অপরকে চেনেন তাঁরা। এবার সেই প্রেমকেই বিয়ের স্বীকৃতি দিলেন তাঁরা। শ্রীময়ীর উদ্দেশ্যে কাঞ্চন  লেখেন, 'খুব ভালোবাসি তোকে, এভাবেই ভালোবাসা দিয়ে চিরটাকাল আগলে রাখিস আমায়।'

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link