কোন ড্রেসের সঙ্গে কোন ধরনের ব্যাগ নেবেন! জেনে নিন

Sun, 23 Feb 2020-3:06 pm,

আপনি কি ফ্যশান নিয়ে খুব সচেতন?মেকআপ,জুতো,জুয়েলারি সবকিছুই পরেন ড্রেসের সঙ্গে ম্যাচ করে।কিন্তু ব্যাগ কি নেন?ব্যাগও কিন্তু আপনার ফ্যাশানেরই একটি অংশ।আর ব্যাগ ছাড়া ফ্যাশান কিন্তু একেবারেই সম্পূর্ন নয়।দেখে নিন কোন ড্রেসের সঙ্গে নেবেন কি ব্যাগ,

 শাড়ির সঙ্গে নিন স্লিং ব্যাগ: শাড়ি সবসময় মেয়েদের এনে দেয় একটা অন্যরকম লুক। আর শাড়ির সঙ্গে স্লিং ব্যাগ এনে দেয় বেশ ফিউশন লুক৷ এছাড়াও পাওয়া যায় একটা ইন্দো-ওয়েস্টার্ন লুক। তাই শাড়ির সঙ্গে নিন স্লিং ব্যাগ।

সিম্পল পোশাকে হোবো ব্যাগ: যে কোনও পোশাকের সঙ্গে এই ব্যাগ খুবই মানানসই। আর বেশ স্টাইলিশ লুক আনতেও এই ব্যাগ খুবই আকর্ষণীয়। জিনস টপের সঙ্গে এই ব্যাগ নজরকাড়া।

যে কোনও পোশাকে হ্যান্ডক্রাফট ব্যাগ: যে কোনও পোশাকের সঙ্গে হ্যান্ডক্রাফট ব্যাগ মানালেও এথনিক পোশাকের সঙ্গে এই ব্যাগ একেবারে চোখ ধাঁধানো।এছাড়া এই ব্যাগ এখন ট্রেন্ডি।তাই এথনিক থেকে ওয়েস্টার্ন সব পোশাকের সঙ্গেই এই ব্যাগ মানানসই।

ফ্রেম ব্যাগ : ফ্যাশানের দুনিয়ায় এই ব্যাগের নাম একেবারে উপরের দিকে। বিভিন্ন আকারে এই ব্যাগ পাওয়া যায়।আর সালোয়ার, কুর্তি থেকে শুরু করে সমস্ত পোশাকেই এই ব্যাগ মানানসই। অফিসের জন্য এই ব্যাগ উপযুক্ত।

 

পার্টিতে ডিজাইনার ক্লাচ: ডিজাইনার ক্লাচের সঙ্গে গাউন কিংবা পার্টিওয়ারের মেলবন্ধন কিন্তু চমৎকার। তাই পার্টিতে নিন ডিজাইনার ক্লাচ।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link