কলকাতার ওয়ান্ডার কিড-এর কথা লিখবেন নিজের বইয়ে, খুদে শাহিদে মুগ্ধ স্টিভ ও

Wed, 12 Feb 2020-1:24 pm,

২৬ জানুয়ারি সকাল সাড়ে দশটা নাগাদ দরজা খুলে অবাক হয়ে যান শেখ শমশের। দরজার বাইরে দাঁড়িয়ে অস্ট্রেলিয়ার কিংবদন্তি ক্রিকেটার স্টিভ ও। কী বলবেন! কী করবন! কিছুই বুঝে উঠতে পারছিলেন না শমশের। স্টিভ ও জানান, তিনি ডায়পার কোহলির সঙ্গে দেখা করতে এসেছেন। 

ডায়পার কোহলি, ওয়ান্ডার কিড। অনেকে অনেক নামে ডাকছেন কলকাতার খুদে ক্রিকেটার শেখ শাহিদকে। তাঁর কভার ড্রাইভ, স্ট্রেট ড্রাইভ, স্কোয়ার কাট-এর প্রশংসা করেছেন খোদ বিরাট কোহলি, কেভিন পিটারসেনের মতো তারকারা। সেই শেখ শাহিদের সঙ্গে দেখা করে গেলেন স্টিভ। তাও লুকিয়ে। কেউ গুণাক্ষরেও জানতে পারলেন না। 

তিন বছর বয়সী শেখ শাহিদের কথা এবার নিজের বইয়ে লিখবেন স্টিভ ও। শাহিদের সঙ্গে কিছুটা সময় কাটান স্টিভ। ক্রিকেট খেলা থেকে শুরু করে অন্য টপিক নিয়েও তার সঙ্গে গল্প করেন অজি অধিনায়ক। 

কিছুদিন আগে শেখ শাহিদের ডায়পার পরে ব্যাটিং করার একটি ভিডিয়ো ফেসবুকে ভাইরাল হয়। তার পর সৌরভ গাঙ্গুলি তাকে নিজের ক্রিকেট অ্যাকাডেমিতে ভর্তি করার আশ্বাস দিয়েছেন। এবার স্টিভ ওয়ার বইয়ে জায়গা করে নিল কলকাতার এই খুদে।

শাহিদকে ব্যাটিং টিপস দিয়ে যান স্টিভ। শাহিদের বেশ কিছু ছবিও তুলে নিয়ে যান স্টিভ ও। অজি অধিনায়ক জানিয়েছেন, শাহিদের মধ্যে ভবিষ্যতের তারকা হয়ে ওঠার রসদ রয়েছে। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link