Suhana Khan: নিউ ইয়র্কে হাই-ফাই জীবন ছেড়ে বলিউডের পথে শাহরুখ কন্যা

Tue, 14 Sep 2021-7:16 pm,

নিজস্ব প্রতিবেদন: বলিউডে ডেবিউ করতে চলেছেন শাহরুখ কন্যা সুহানা খান (Suhana Khan)। শোনা যাচ্ছে জোয়া আখতারের (Zoya Akhtar) ছবিতে ডেবিউ করবেন তিনি। তবে আপাতত নিউ ইয়র্কে পড়াশোনা করছেন সুহানা। 

বলিউডে ডেবিউ করার আগেই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় সুহানা। তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে চোখ রাখলেই দেখা যায় নিউ ইয়র্কে কতোটা হাই ফাই জীবন কাটাচ্ছেন তিনি। কিছুদিন আগেই তাঁর অ্যাপার্টমেন্টের একটি ছবি পোস্ট করেছিলেন সুহানা। 

নিউ ইয়র্কে সুহানার বিলাসবহুল অ্যাপার্টমেন্টে তাঁর সবচেয়ে ফেভারিট জায়গা হন বারান্দা। মাঝে মাঝেই ব্যালকনিতে দাঁড়িয়ে ছবি ক্লিক করেন সুহানা। 

মাঝে মাঝেই বিভিন্ন বন্ধুর সঙ্গে পার্টি করতে দেখা যায় সুহানাকে। বোঝাই যাচ্ছে নিউ ইয়র্কে তাঁর বন্ধু বৃত্ত ক্রমশই বাড়ছে। 

সুহানার সব ছবিতেই লাইকের ঝড় বয়ে যায়। সুহানার মোহময়ী চাহনিতেই কাবু নেটিজেনরা। কিছুদিন আগেই নিউ ইয়র্কের রাস্তায় ক্লিক করা একটি ছবি নজর কেড়েছিল দর্শকদের। 

ওয়েস্টার্ন পোশাকই পছন্দ করেন সুহানা। নিউ ইয়র্কে পার্টি হোক বা ক্যাজুয়াল লুক, বারবার বোল্ড পোশাকেই ফ্রেমবন্দি হন সুহানা খান। 

ইতিমধ্যেই একটি শর্ট ফিল্মে অভিনয় করে নিজের কেরিয়ার শুরু করেছেন সুহানা। তবে বলিউডে তিনি ডেবিউ করবেন বড়পর্দায়। তাহলে কি নিউ ইয়র্ক ছেড়ে এবার বলিউডেই পাকাপাকিভাবে নিজের কেরিয়ার গড়বেন সুহানা, প্রশ্ন নেটিজেনদের। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link