বাবার কথাতেই সুশান্তকে ওষুধ খাওয়াতেন রিয়া! বিস্ফোরক বন্ধু, সোমবারই জিজ্ঞাসাবাদ CBI-এর

Mon, 24 Aug 2020-1:37 am,

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সম্প্রতি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সামনে এবার মুখ খুলেছেন সুশান্ত-রিয়ার এক বন্ধু। নাম প্রকাশ্যে অনিচ্ছুক এই বন্ধুটিকে মাঝে মধ্যেই সুশান্ত-রিয়ার সঙ্গে পার্টি করতেন বলে খবর।

সুশান্ত-রিয়ার বন্ধুর দাবি, রিয়া তাঁর বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীর পরামর্শেই সুশান্তকে ওষুধ খাওয়াতেন। রিয়ার বাবাই সুশান্তের জন্য ওষুধ সরবরাহ করতেন। এমনটাই সর্বভারতীয় সংবাদ চ্যানেলকে ফোনে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন সুশান্ত-রিয়ার ওই বন্ধুটি।

সুশান্ত-রিয়ার ওই বন্ধুর দাবি, অতিপ্রাকৃতিক বিষয় নিয়ে নানান ভাবনা সুশান্তের মাথায় ঢুকিয়ে দিয়েছিলেন রিয়াই। যার মধ্যে কিছু কিছু বিষয় দেখে তাঁরও ভীষণই অদ্ভুত লেগেছিল বলে জানিয়েছেন বন্ধুটি। তবে তাঁর কথায়, উদ্বেগজনক কোনও পরিস্থিতি তৈরি হচ্ছে বলে মনে হয়নি।

বন্ধুটির দাবি, এই ধরনের অতিপ্রাকৃতিক জিনিসের প্রতি বিশ্বাস করার নিয়ে সুশান্ত একবার রিয়াকে প্রশ্ন করায়, তাঁদের তর্ক হয়েছিল। আর তারপরেই এধরনের বিশ্বাস নিয়ে সুশান্ত তাঁকে প্রশ্ন করেছিল বলে জানান বন্ধুটি।

সুশান্ত-রিয়ার ওই বন্ধুটি জানান, আগের যে বাড়িটিতে সুশান্ত থাকতেন। সেখানে উদ্ভুত কিছু ঘটনা ঘটত বলে সুশান্ত ও তাঁর বাড়ির কর্মীরা বলতেন, তবে আমার সেখানে গিয়ে কোনওদিনই অদ্ভুত কিছু মনেই হয়নি।

সুশান্ত ও রিয়ার ওই বন্ধুটির কথায়, সুশান্তের শরীর ভালো যাচ্চিল না, তখন আমি রিয়াকে তাঁর বাবার সঙ্গে কথা বলে বিভিন্ন অ্যান্টিবায়োটিক দিতে দেখেছি, সেই ডোজগুলি খুবই ভারী ছিল। তবে সুশান্তের সুস্থ না হয়ে ওঠার জন্য উদ্বিগ্ন হয়ে পড়েছিল।

সুশান্তের কী ধরনের অসুস্থতা ছিল এই প্রশ্নে বন্ধুটি বলেন, ভাইরাল টাইপের কিছু। ওকে কাশতে দেখা যেত। বন্ধুটির কথায়, তবে সুশান্ত আত্মহত্যা করেছে শুনে আমিও অবাক হয়ে গিয়েছিলাম, এমনটা কখনও ভাবিই নি। 

বন্ধুটি স্বীকার করেন নেন যে রিয়াই সুশান্তের কেরিয়ার ও অর্থনৈতিক বিষয়ে সমস্ত সিদ্ধান্ত নিত। তবে বন্ধুটির কথায়, সেসময় অবশ্য এই বিষয়গুলি যেমন সাধারণ দম্পতির ক্ষেত্রে হয়ে থাকে, তেমনই মনে হয়েছিল। তবে আজ অনেক প্রশ্ন উঠছে।

এদিকে সর্বভারতীয় সংবাদ চ্যানেলে সুশান্তের জিমের পার্টনা সুনীল শুক্লা দাবি করেন, ''রিয়ার দুই বাবা, অর্থাৎ জন্মদাতা বাবা আর 'সুগার ড্যাডি' মহেশ ভাট দুজনেই সুশান্ত মৃত্যুর ষড়যন্ত্রে যুক্ত। রিয়ার বাবাই যে সুশান্তকে ওষুধ দিতেন সেকথা সুনীল শুক্লাও দাবি করেন।

প্রসঙ্গত, সুশান্ত মামলায় সোমবারই রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদের জন্য CBI ডেকে পাঠাবে বলে সূত্রের খবর।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link