১১ মাস সুশান্তের অ্যাকাউন্ট থেকে কেন খরচ করেছেন রিয়া! খতিয়ে দেখছে পুলিস

Sun, 19 Jul 2020-7:58 pm,

আদিত্য চোপড়ার পর এবার দ্বিতীয়বারের জন্য সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীকে আবারও জিজ্ঞাসাবাদ করতে চলেছে মুম্বই পুলিস।

Zee নিউজের প্রতিবেদন অনুযায়ী জানা যাচ্ছে, গত সেপ্টেম্বরে রিয়া একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ে ইউরোপ গিয়েছিলেন। আর সেই বিলাসবহুল ট্যুরের সমস্ত খরচ বহন করেছিলেন সুশান্ত। 

বিমানে যাতায়াত থেকে রিয়ার সমস্ত খরচই হয়েছিল সুশান্তের অ্যাকাউন্ট থেকে। কিন্তু কেন? এই বিষয়টিই নিয়েই রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করতে পারে মুম্বই পুলিস। 

এখানেই শেষ নয়, জানা যাচ্ছে, গত ১১ মাসে রিয়া যে বিলাসবহুল জীবনযাপন করেছেন, তার সবই খরচ হয়েছে সুশান্তের অ্যাকাউন্ট থেকে।

জানা যাচ্ছে, সুশান্তের কার্ড ব্যবহার করে শপিং করেছেন রিয়া চক্রবর্তী। সুশান্তের ডেবিট ও ক্রেডিট কার্ডের পাসওয়ার্ড থেকে অ্যাকাউন্টের সমস্ত তথ্য রয়েছে রিয়ার কাছে। 

সুশান্তের ব্যাঙ্ক অ্যাকাউন্টে খুব বেশি গড়মিল বা অস্বচ্ছতা নেই, তবে সেখান থেকে যে রিয়া টাকা খরচ করেছেন তা স্পষ্ট বলে জানা যাচ্ছে। 

 

গত ১১ মাসে ঠিক কোন কোন খাতে এবং কেন সুশান্তের টাকা ব্যাবহার করেছেন রিয়া, সেই তথ্য জানতে ফের একবার বান্দ্রা থানায় ডাকা হতে পারে রিয়া চক্রবর্তীকে।

বেশকিছুদিন আগেই জানা গিয়েছিল, সুশান্তের একটি কোম্পানি ভিভিড্রেজ রিয়ালিটিক্স (Vividrage Rhealityx)-এর বোর্ড অব ডিরেক্টরসে রিয়ার ভাই সৌমিক চক্রবর্তীর নামও রেজিস্ট্রেশন করা হয়েছিল।

যদিও এবিষয়টিতে সুশান্তের পরিবারের সম্মতি ছিল না বলেই জানা যাচ্ছে।

ভিভিড্রেজ রিয়ালিটিক্স (Vividrage Rhealityx) কোম্পানির পার্টনার ছিলেন সুশান্ত, রিয়া ও রিয়ার ভাই সৌমিক চক্রবর্তী। যদিও কোম্পানিটি শুরুর সময় সমস্ত বিনিয়োগ সুশান্ত একাই করেছিলেন বলে জানা যায়। 

ভিভিড্রেজ রিয়ালিটিক্স (Vividrage Rhealityx)-এর পার্টনার হিসাবে ভাই সৌমিককে নেওয়ার জন্য সুশান্তকে অনুরোধ করেছিলেন রিয়া চক্রবর্তী নিজেই। তাঁর কথাতেই সৌমিককে নিয়েছিলেন সুশান্ত।

এদিকে সম্প্রতি সুশান্তের মনোবিদ পুলিসকে জানিয়েছেন, রিয়ার এক বন্ধুই তাঁর সঙ্গে সুশান্তের আলাপ করিয়ে দেন। কাউন্সিলিংয়ের প্রতিটি সেশনেই সুশান্তের সঙ্গে রিয়া থাকতেন। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link