ক্রিকেটার হওয়ার স্বপ্ন পূরণ হয়নি! তবে ক্রিকেটারের থেকে কম কিছুও হননি সুশান্ত

Sun, 14 Jun 2020-6:41 pm,

ক্রিকেটার হওয়ার স্বপ্ন দেখেছিলেন সুশান্ত সিং রাজপুত। সেই স্বপ্ন পূরণ হয়নি। তবে তাঁর স্বপ্ন আবার অধরাও থাকেনি। ক্রিকেটার তিনি হয়েছিলেন। রিল লাইফ-এ।

তাঁর বলিউডের নায়ক হয়ে ওঠার গল্পটাও স্বপ্নের মতোই। ২০১৬ সালে জি সিনে অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে সুশান্ত বলেছিলেন, আমার মনে হয় এদেশে অনেক ছেলেই ক্রিকেটার হওয়ার স্বপ্ন দেখে। আমিও দেখতাম। তবে আমি ভাগ্যবান যে ক্রিকেটার না হলেও আমি আমার ভালবাসার খেলাটাকে নিয়ে থাকতে পারছি। গত এক বছর ধরে আমি তো ক্রিকেটের সঙ্গেই সরাসরি যুক্ত। আর আমি এখন মধ্যম মানের ক্রিকেটার হয়ে উঠেছি।

এর পর সুশান্ত মজা করে বলেছিলেন, ভাল অভিনয় করতে না পারলে এক বছর আইপিএল খেলার চেষ্টা করতে পারি। ক্রিকেট তো আমি এখন খেলি। আরেকটু ভাল খেলার চেষ্টা করব না হয়। 

কাই পো চে। তার পর ধোনি- দ্য আনটোল্ড স্টোরি। দুটি সিনেমাতে তো তিনি ক্রিকেটারই ছিলেন। সিনেমা দেখতে বসে দর্শকদের কাছে তিনি তো কিছুটা সময়ের জন্য হলেও ক্রিকেটার হয়েই ছিলেন।

মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং পাশ করার পরই অভিনয় জগতে প্রবেশ করেন সুশান্ত। তার পরের যাত্রাপথ স্বপ্নের মতো। ক্রিকেটার তিনি হতে পারেননি। তবে ক্রিকেটারের থেকে কমই বা কী হয়েছেন!

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link