ক্যানসার না ড্রাগ? প্রশ্ন শুনেই স্বস্তিকার সাফ কথা `আমার মাথা, আমার চুল, যা খুশি করবো`

Thu, 20 Aug 2020-5:25 pm,

নানান রকম হেয়ার স্টাইলে কিংবা ভিন্ন লুকে মাঝে মধ্যেই দেখা যায় স্বস্তিকা মুখোপাধ্যায়কে। লুক নিয়ে বরাবরই এক্সপিরিমেন্ট করা পছন্দ তাঁর। সম্প্রতি, নতুন ধরনের হেয়ারকাট করে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। 

নতুন হেয়ার স্টাইলের ছবি পোস্ট করে ক্যাপশানে স্বস্তিকা লিখেছিলেন, ''আমার ওড়ার জন্য ডানা লাগবে না, আমার নেড়া মাথাই যথেষ্ট। '' আর তাতেই নেটিজেনদের একাংশ আক্রমণ করতে শুরু করেন অভিনেত্রীকে।

স্বস্তিকা মুখোপাধ্যায়ের চুলের স্টাইল দেখে কিছু লোকজন সোশ্যাল মিডিয়ায় তাঁকে আক্রমণ করতে শুরু করেন। এমনকি তাঁর ক্যানসার হয়েছে কিনা এমন প্রশ্ন করতেও কেউ কেউ পিছপা হননি।

এক ব্যক্তি লেখেন ''বড্ড খারাপ লাগছে।” অন্য একজনের বক্তব্য, ''মেক আপ নেই, ফিল্টার নেই একদম ভাল লাগছে না দেখতে।'' সমালোচনার জবাবে স্বস্তিকা লেখেন, '' খারাপটাই তো এখন স্টাইলে ইন, খারাপ লুককেই সেলিব্রেট করা যাক... ''

একজন প্রশ্ন করেন, 'দিদি তোমার ক্যানসার নাকি? তোমার ডিপি-তে চুল কাটা তাই বললাম, একটু কনফার্ম করে দেবে'! এরপর উত্তর অভিনেত্রী লেখেন,'আমার আর কিছু বলার নেই। মানুষের চিন্তাধারা ভগবান মর্ত্যে নেমে এলেও পাল্টাতে পারবেন না'।

তবে সকলেই যে স্বস্তিকার সমালোচনা করেছেন, তেমনটাও অবশ্য নন, কিছু লোকজন স্বস্তিকার সমর্থনেও মুখ খোলেন এবং সমালোচকদের জবাব দেন।

তবে যাঁর তাঁর লুক নিয়ে আক্রমণ করেছেন, তাঁদের কড়া জবাব দিতেও এবার ছাড়লেন না স্বস্তিকা, লেখেন, ''না আমার ক্যানসার হয়নি (প্রার্থনা করি যেন কোনওদিনও না হয়) আমি ড্রাগ নিই না, ধূমপান করি না, আমি কখনও পুনর্বাসন কেন্দ্রেও যাই নি। এটা আমার মাথা, আমার চুল, আমি এর সঙ্গে যা ইচ্ছা হয় করতে পারি, করবও। আশাকরি সবাই সব প্রশ্নের উত্তর পেয়ে গেছেন।''

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link