Swara Bhasker: মা হচ্ছেন স্বরা, অক্টোবরেই আসছে প্রথম সন্তান...

Tue, 06 Jun 2023-3:33 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: খুশির জোয়ারে ভাসছেন স্বরা ভাস্কর। মা হতে চলেছেন স্বরা। আজ টুইটারে নিজেই এই সুখবর অনুরাগী ও শুভানুধ্যায়ীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেতা।

 

স্বামী ফাহাদ আহমেদের সঙ্গে ৩টি ছবি শেয়ার করেছেন স্বরা। ছবিতে গোলাপি পোশাকে স্বরার বেবি বাম্প স্পষ্ট। পিছন থেকে স্বরাকে আগলে রেখেছেন স্বামী ফাহাদ আহমেদ।

অক্টোবরেই আসছে স্বরা-ফাহাদের প্রথম সন্তান। টুইটেই সেকথা জানিয়েছেন স্বরা। হবু মা লিখেছেন, 'কখনও কখনও তোমার সমস্ত প্রার্থনা যেন একসঙ্গে ফলে যায়। আশীর্বাদধন্য, কৃতজ্ঞ ও ভীষণরকম উত্তেজিত। একটা সম্পূর্ণ নতুন দুনিয়ায় পা পাখতে চলেছি আমরা।'

হ্যাশট্যাগে লিখেছেন, কামিং সুন, ফ্যামিলি, নিউ অ্যারাইভাল, অক্টোবর বেবি। যাতেই তিনি শিলমোহর দিয়েছে অক্টোবরে তাঁর ও ফাহাদের বাবা-মা হওয়ার খবরে। 

ফেব্রুয়ারি মাসে স্পেশাল ম্যারেজ অ্যাক্টের আওতায় কোর্ট ম্যারেজ করে স্বরা-ফাহাদ। তারপর মার্চ মাসে সামাজিক মতে বিয়ে করেন। বিয়ের ৪ মাসের মাথাতেই সুখবর শোনালেন স্বরা। 

২০২০ সালে সিএএ বিরোধী এক প্রতিবাদ সভায় গিয়েই সমাজবাদী পার্টির যুব নেতা ফাহাদের সঙ্গে স্বরার আলাপ। উল্লেখ্য, বিয়ের জন্য ধর্ম পরিবর্তন করেছেন স্বরা, এমন বিতর্কও শোনা গিয়েছিল।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link