শিলাদিত্য মৌলিকের `স্বাদ অনুসার` ছবিতে স্বস্তিকা

Fri, 16 Oct 2020-6:56 pm,

পরিচালক শিলাদিত্য মৌলিকের 'স্বাদ অনুসার' ছবিতে দেখা যেতে চলেছে স্বস্তিকা মুখোপাধ্যায়কে। ছবিতে স্বস্তিকার চরিত্রের নাম 'মমতা' ।

'ভরম' শর্ট ফিল্মটির সাফল্যের পর 'স্বাদ অনুসার' শর্টফিল্ম বানাতে চলেছেন পরিচালক শিলাদিত্য মৌলিক। এই ছবিতে স্বস্তিকা ছাড়াও রয়েছেন কান সিং সোধা (শ্রীকান্ত), অনুরাধা মুখোপাধ্যায় (মানসী), শোয়েব কবীর (নীরজ)।

'স্বাদ অনুসার' গল্পে রয়েছে একটা অন্যরকম টুইস্ট। গল্পে একজন ধনী ব্যবসায়ী মনে করছেন, তাঁকে কেউ মেরে ফেলেছে, অথচ তাঁর শ্বাস চলছে, অনুভূতি রয়েছে, এমনকি তিনি হাঁটতেও পারছেন। তাঁর মাথায় ব্যথা রয়েছে। খুব সম্ভবত, তাঁর মাথায় জোরে আঘাত করা হয়েছে, তিনি কিছুই মনে করতে পারছেন না।

গল্পে দেখা যায়, যে জলাশয়ে তাঁকে মেরে ফেলে দেওয়া হয়েছিল, সেখান থেকেই উঠে তিনি বাড়ি ফেরেন। অদ্ভুতভাবে তাঁর মাথায় আঘাতের চিহ্ন, পোশাকে রক্তের দাগ সবই মিলিয়ে যায়। তাঁকে তাঁর বাড়ির লোকেরাও বিশ্বাস করতে পারেন না। ঠিক কী ঘটেছে ওই ব্যবসায়ীর সঙ্গে, কেনই বা তাঁর এমনটা মনে হচ্ছে, তা অবশ্য জানতে গেলে দেখতে হবে স্বাদ অনুসার ছবিটি। 

ছবির সিনেমাফোটোগ্রাফির দায়িত্বে ছিলেন প্রতীপ মুখোপাধ্যায়, সংগীত পরিচালনার দায়িত্বে রণজয় ভট্টাচার্য এবং সম্পাদনায় সংলাপ ভৌমিক। ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে ছবি শ্যুটিংয়ের কাজ।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link