দশকের ফেসবুক প্রেম, সুইডেন থেকে ভারতে এসে সাতপাকে বাঁধা পড়লেন বিদেশিনী!

Mon, 30 Jan 2023-3:00 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভালোবাসার টানে সাত সমুদ্র তের নদী পার! তা নয় তো কি? ভালোবাসার টানে এবার একেবার সোজা সুইডেন থেকে উজিয়ে এসে ঘর বাঁধলেন সোজা উত্তরপ্রদেশে। 

ক্রিসটেন লিয়াবার্ট, সুইডিশ তরুণী। প্রেমে পড়েন উত্তরপ্রদেশের ছেলে, পেশায় ইঞ্জিনিয়ার পবন কুমারের। আর সেই ভালোবাসায় বাঁধা পড়েই সোজা সুইডেন থেকে ভারতে উড়ে এসে বিয়ে করলেন প্রেমিক পবনকে।

সালটা ২০১২। ফেসবুকে পবনের সঙ্গে আলাপ হয় ক্রিসটেনের। পরের ১০ বছরে সম্পর্কের গাঁটছড়ার বাঁধনটা শুধুই গাঢ় হয়েছে। তাই এক দশক প্রেমের পর বিয়ের সিদ্ধান্ত নেয় যুগল। 

সুইডেন থেকে সোজা ভারতে এসে ভারতীয় রীতিনীতি মেনে হিন্দু মতে বিয়ে করেন পবন কুমারকে। স্থানীয় একটি স্কুলে হয় বিয়ের আচার-অনুষ্ঠান। যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রায় শ'খানেক অতিথি।

 

বিয়েতে ক্রিসটেন পরেছিলেন লাল রঙের বিয়ের পোশাক। ক্রিসটেনের সঙ্গেই ম্যাচিং করে মানানসই স্যুট পরেছিলেন পবন। দুজনেই মালাবদল করেন। তারপর বিয়ের সব আচার-অনুষ্ঠান পালন করেন। 

পবন কুমার জানিয়েছে, তাঁর পরিবারেরও কোনও আপত্তি ছিল না এই বিয়েতে। সবাই খুব খুশি। আমরা দীর্ঘদিন ধরেই খুব ভালো বন্ধু ছিলাম। তাই সম্পর্কের কমিটমেন্ট নিয়ে আমরা দুজনেই নিশ্চিত ছিলাম।

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link