EXPLAINED | Tamannaah Bhatia: তামান্নাকে ৫ ঘণ্টার উপর জেরা করল ED! কেন এবার কেন্দ্রীয় সংস্থা ডাকল অভিনেত্রীকে?

Thu, 17 Oct 2024-9:02 pm,

ডাকসাইটে দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়াকে ডেকে পাঠিয়েছিল ইডি! তামান্না শমন পেয়ে গুয়াহাটিতে এসে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের প্রশ্নের সম্মুখীন হয়েছিলেন। তাঁর সঙ্গে তাঁর মাও এসেছিলেন। জানা যাচ্ছে প্রায় ৫ ঘণ্টা ধরে তামান্নাকে জেরা করেছে ইডি। বৃহস্পতিবার দুপুর ১টা ৩০ মিনিট নাগাদ তিনি গুয়াহাটিতে ইডির অফিসে এসেছিলেন!

চলতি বছর আইপিএলের ভরা বাজারেই ফেঁসেছিলেন তামান্না। অবৈধ অ্যাপে আইপিএল স্ট্রিমিংয়ের প্রচার করে ফেলেছেন তিনি!তমান্নার সঙ্গে একই অপরাধে নাম জড়িয়েছিল বলি সুপারস্টার সঞ্জয় দত্তেরও!

 

মহাদেব অনলাইন গেমিং অ্যান্ড বেটিং অ্য়াপ্লিকেশনসের, 'ফেয়ার প্লে' নামে এক অবৈধ বেটিং অ্যাপ এখন অত্য়ন্ত জনপ্রিয়। এই অ্যাপের প্রচার করেই বিপাকে পড়েন দুই অভিনেতা। তামান্না-সঞ্জয়কে আগে ডেকে পাঠিয়েছিল মহারাষ্ট্র সাইবার সেল। এবার তমান্নাকে ডাকল ইডি

বেআইনি ভাবে আইপিএলের বেশ কিছু ম্য়াচ দেখিয়েছিল মহাদেব বেটিং অ্যাপ। যা একেবারেই করা যায় না। কারণ শয়ে শয়ে কোটি টাকার বিনিময়ে বিসিসিআই-এর থেকে আইপিএলের সম্প্রচার স্বত্ব (ডিজিটাল ও টিভি) কিনেছে ভিন দুই বেসরকারি সংস্থা। তারাই আইপিএল দেখানোর জন্য় আইনত অনুমোদন প্রাপ্য়। এই কাণ্ডেই নাম জড়িয়েছে গায়ক বাদশা ও অভিনেত্রী জ্য়াকুলিন ফার্নান্ডেজেরও। এই মহাদেবে অ্যাপের হয়ে বিজ্ঞাপন করেই গতবছর ফেঁসে গিয়েছিলেন অভিনেতা রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুর। তাঁদেরও ডেকেছিল ইডি।

 

ফেয়ার প্লে' অ্যাপে একাধিক স্পোর্টস দেখা যায়। এখানে  ক্রিকেট সবচেয়ে জনপ্রিয়। ফুটবল, টেনিস, পোকার, তাসের খেলা তো রয়েছেই। খেলা দেখার পাশাপাশি জুয়া খেলে টাকাও উপার্জন করা যায়।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link