কী ভাবে জনপ্রিয়তার শীর্ষে Photo Lab? এই ৫ কারণে মুগ্ধ হতে পারেন আপনিও!

Sudip Dey Thu, 25 Jun 2020-4:42 pm,

হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় ‘ট্রেন্ডিং’ Photo Lab অ্যাপ। কী ভাবে অল্প কয়েক দিনের মধ্যেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গেল এই অ্যাপ? কী এমন বিশেষত্ব রয়েছে এই অ্যাপে? আসুন জেনে নেওয়া যাক এমন পাঁচটি কারণ যা জেনে অবাক হয়ে যেতে পারেন আপনিও...

Android অথবা iOS— দুই ধরনের ইউজাররাই এই অ্যাপ ডাউনলোড করতে পারবেন। এই অ্যাপের সাড়ে আটশোরও বেশি ফিল্টাকে কাজে লাগিয়ে সাহায্যে অনায়াসেই বদলে ফেলা যাবে আপনার লুক বা ব্যাকগ্রাউন্ড। 

Photo Lab অ্যাপের ভার্চুয়াল 3D মাস্ক ফিল্টারটি এক কথায় অনবদ্য! এছাড়াও, ফেস পেন্টিং ফিল্টারও রয়েছে এই অ্যাপে। এই অ্যাপে একইসঙ্গে একাধিক টেমপ্লেট কাজে লাগানোর সুযোগ পাবেন ইউজাররা।

এই প্রথম বাজারে এল পেশাদার কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবস্থা (Artificial intelligence বা AI) যুক্ত কার্টুন পোট্রেট মেকার। কৃত্রিম বুদ্ধিমত্তা (AI) প্রযুক্তি কাজে লাগিয়ে যে কোনও ছবিকে মুহূর্তের মধ্যে কার্টুনে পরিণত করবে Photo Lab অ্যাপ। কার্টুন পোট্রেটেও মিলবে নিখুঁত ফিনিশিং!

কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবস্থাকে (Artificial intelligence বা AI) কাজে লাগিয়ে মুহূর্তের মধ্যে অনায়াসেই বদলে ফেলা যাবে ছবির ব্যাকগ্রাউন্ড। ফিল্টার ব্যবহার করে নিজের বয়সও অনায়াসেই বদলে ফেলা যাবে এই অ্যাপে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link