Godfather: আসছে সলমনের প্রথম তেলুগু সিনেমা, শেষ হল শুটিং

Fri, 25 Mar 2022-5:01 pm,

সালমান খান তার আসন্ন তেলুগু ডেবিউ 'গডফাদার'-এর একটি শুটিং শিডিউল শেষ করেছেন। এই সিনেমায় তার সহ-অভিনেতা চিরঞ্জীবী, নয়নতারা এবং রাম চরণ।

সিনেমার পরিচালক মোহন রাজা তার টুইটার হ্যান্ডেলে আপডেটটি শেয়ার করে লিখেছেন, "শক্তিশালী মানুষ, মিষ্টি ব্যক্তিত্ব প্রিয়তম ভাই @beingsalmankhan এর সঙ্গে একটি অসাধারণ শিডিউল শেষ করেছি। ধন্যবাদ ভাই এটিকে এত আরামদায়ক এবং এত স্মরণীয় করার জন্য এবং আমাদের সমর্থনের স্তম্ভ @kchirutweets কে ধন্যবাদ। আমাদের #GodFather @MusicThaman এবং টিমের জন্য এটি ঘটানোর জন্য।"

এই সিনেমায় সলমন কোন ভূমিকায় অভিনয় করবেন সেই খবর এখনও গোপন রাখা হয়েছে।

'গডফাদার' হল ২০১৯ সালের ব্লকবাস্টার সিনেমা 'লুসিফার'-এর তেলুগু রিমেক। সেই সিনেমার প্রধান ভূমিকায় মোহনলাল অভিনয় করেছিলেন। সঙ্গে ছিলেন টোভিনো থমাস, মঞ্জু ওয়ারিয়ার, ইন্দ্রজিথ সুকুমারন এবং বিবেক ওবেরয়।

'গডফাদার'-এ নয়নতারা এবং সত্যদেব কাঞ্চারানার পাশাপাশি প্রধান চরিত্রে অভিনয় করছেন চিরঞ্জীবী। এটি বলিউড অভিনেতা সলমন খানের প্রথম তেলুগু সিনেমা। এই চলচ্চিত্রে তিনি একটি গুরুত্বপূর্ণ ক্যামিও চরিত্রে অভিনয় করছেন। সলমন ২০২২ সালের মার্চ মাসে মুম্বইয়ের কারজাতে এক সপ্তাহব্যাপী শিডিউলে জন্য এনডি স্টুডিও-তে এই প্রযোজনায় যোগ দেন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link