South Indian Actors: তাঁদের সুপারহিট ছবি বলে বলে ১০০ কোটির ক্লাবে! রইল দক্ষিণের সেই মহাতারকাদের তালিকা

Tue, 16 May 2023-7:01 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দক্ষিণের শীর্ষ তারকাদের মধ্য়ে একজন থালাপথি বিজয়, পর পর তাঁর অনেক ছবি হিট হয়েছে। থালাপথি বিজয় তাঁর ক্যারিয়ারে ১০০ কোটির বেশি আয় করেছেন এবং ১১ টিরও বেশি চলচ্চিত্র  উপহার দিয়েছেন।

বাহুবলী খ্যাত সুপারস্টার প্রভাস তাঁর ক্যারিয়ারে অনেক ১০০ কোটি ছবি উপহার দিয়েছেন। এখন তাঁকে আদিপুরুষ ছবিতে দেখা যাবে।  আশা করা যায় অভিনেতার এই ছবিটিও ১০০ কোটি হতে পারে।

 

রাম চরণও আরআরআর চলচ্চিত্র থেকে বিশ্বব্যাপী খ্যাতি অর্জন করেছেন। রাম চরণের ছবি শুধু দক্ষিণেই নয়, উত্তর ভারতেও পছন্দ করে। তিনি এখন পর্যন্ত ৫০০ কোটির বেশি সিনেমা উপহার দিয়েছেন।

 

নন্দমুরি তারাকা রামা রাও জুনিয়র যিনি আরআরআর ফিল্ম থেকে বিশ্বব্যাপী স্বীকৃতি পেয়েছেন। তিনি তাঁর ক্যারিয়ারে  ১০০ কোটি  চলচ্চিত্র উপহার  দিয়েছেন।

 

তরুণ সুপারস্টার অল্লু অর্জুন তার ক্যারিয়ারে ৬০০ কোটির সিনেমা উপহার দিয়েছেন। পুষ্পা ছবিটি  অভিনেতাকে প্যান ইন্ডিয়ার সুপারস্টার বানিয়েছে। ভক্তরা এখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন  অভিনেতার পুষ্পা ২ ছবির জন্য।

 

সুপারস্টার রজনীকান্ত কোনো প্রশংসা বা স্বীকৃতির ওপর নির্ভরশীল নন। দক্ষিণী ইন্ডাস্ট্রিতে রজনীকান্তকে দেবতার মতো পূজা করা হয়। রজনীকান্তের ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পেলেই মানুষ লাইন দিয়ে ছবিটি দেখতে যায়। রজনীকান্ত বহু ছবি উপহার দিয়েছেন যা ১০০ কোটির কাছে পৌছে গিয়েছে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link