Weather Today: কমল বৃষ্টির ভ্রুকুটি, এক ধাক্কায় ৪ ডিগ্রি কমল শহরের তাপমাত্রা

Sat, 05 Feb 2022-8:07 am,

উত্তরবঙ্গে আজও বৃষ্টির সম্ভাবনা রয়েছে কিন্তু দক্ষিণবঙ্গে পরিষ্কার আকাশ। সরস্বতী পুজোর দিনে দক্ষিণবঙ্গে মনোরম পরিবেশ দেখা যাবে। রবিবার থেকে রাজ্যজুড়ে আবহাওয়ার উন্নতির সম্ভাবনা। ফের তাপমাত্রা কমার ইঙ্গিত রয়েছে। ফিরবে শীতের আমেজ!

সকালে সামান্য কুয়াশা থাকলেও পরে পরিষ্কার আকাশ দেখা যাবে শহরে। বৃষ্টির সম্ভাবনা নেই এবং ফিরল হালকা শীতের আমেজ। এক রাতেই তাপমাত্রা নামল তিন ডিগ্রির বেশি। সকালে সর্বনিম্ন তাপমাত্রা ১৬.৬ ডিগ্রি। শুক্রবারের সর্বোচ্চ তাপমাত্রা ২৪.৬ ডিগ্রী। বাতাসে জলীয়বাষ্পের সর্বোচ্চ পরিমাণ ৯৪ শতাংশ।

 

আজও  উত্তরবঙ্গ জুড়ে বৃষ্টির পূর্বাভাস রয়েছে। শনিবার হালকা থেকে মাঝারি বৃষ্টির সর্তকতা। দার্জিলিং, কালিম্পং, জলপাইগুড়ি, কোচবিহার এবং আলিপুরদুয়ারে হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস রয়েছে। হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে উত্তর ও দক্ষিণ দিনাজপুর এবং মালদা জেলায়। রবিবার থেকে পরিষ্কার আকাশ এবং রাতের তাপমাত্রা আরও নামবে। ফলে ফিরবে শীতের আমেজ।

কলকাতাসহ দক্ষিণবঙ্গের আকাশ পরিষ্কার। রাতের তাপমাত্রা নামল অনেকটাই। ফিরল শীতের আমেজ। নদীয়া, বীরভূম, মুর্শিদাবাদে আজও বৃষ্টির সম্ভাবনা রয়েছে। উত্তরবঙ্গ লাগোয়া অংশে হালকা বৃষ্টির সম্ভাবনা সামান্য। আগামী দু-তিন দিনে আরও কিছুটা কমবে তাপমাত্রা। সকালে জমিয়ে শীতের আমেজ থাকবে আরও কিছুদিন।

উত্তর-পশ্চিম ভারতের রাজ্যগুলিতে আবহাওয়ার পরিবর্তন হবে। তাপমাত্রা বাড়বে আগামী ৪৮ ঘণ্টায়। পঞ্জাব, হরিয়ানা, চন্ডিগড়, দিল্লি, রাজস্থান এবং উত্তর প্রদেশে ঘন কুয়াশার দাপট দেখা যাবে। উত্তর-পূর্ব ভারতের রাজ্যগুলিতে বৃষ্টির পূর্বাভাস রয়েছে আগামী ৪৮ ঘণ্টায়।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link