Horror Movies Lover: ভূতে ভয় পান না? এই ১৩টি ভূতুড়ে সিনেমা দেখলেই মিলবে প্রায় ১ লক্ষ টাকা

Tue, 14 Sep 2021-9:19 pm,

নিজস্ব প্রতিবেদন: অনেকেই ভূতে ভয় পান। আবার কেউ কেউ ভূতে বিশ্বাস করেন না। অতএব ভয় পাওয়ার প্রশ্নই নেই। তাহলে সেই সমস্ত মানুষদের জন্য সুখবর। তাঁদের জন্য সেই সুখবর নিলে এলে মার্কিন সংস্থা FinanceBuzz। 

সংস্থার দাবি, তাঁদের বেছে দেওয়া ১৩টি ভূতুড়ে ছবি যিনি দেখতে পারবেন, সেই ব্যক্তকে পুরস্কৃত করবেন তাঁরা। পুরস্কার মূল্য হিসেবে ওই ব্যক্তিকে দেওয়া হবে ১৩০০ মার্কিন ডলার। ভারতীয় মুদ্রায় যা প্রায় ৯৫ হাজার ৮০০ টাকা। 

আসলে একটি নয়া সমীক্ষা শুরু করতে চলেছে FinanceBuzz। সমীক্ষাটির নাম Horror Movie Heart Rate Analyst। অর্থাৎ ভূতের সিনেমা দেখার সময় সাধারণ মানুষের হৃৎস্পন্দন কেমন থাকে তা মূল্য়ায়ন করবে সংস্থাটি। অক্টোবরে হবে সেই সমীক্ষা। 

FinanceBuzz সংস্থার থেকে জানান হয়েছে, সমীক্ষায় অংশগ্রহণকারীর হাতে পরিয়ে দেওয়া হবে Fitbit। এরপর স্টপওয়াচের মাধ্যমে তাঁর হৃৎস্পন্দন মূল্য়ায়ন করা হবে। 

 

যে ১৩টি ছবি অংশগ্রহণকারীকে দেখতে হবে তা হল- Saw, Amityville Horror, A Quiet Place, A Quiet Place Part 2, Candyman, Insidious, The Blair Witch Project, Sinister, Get Out, The Purge, Halloween (2018), Paranormal Activity এবং Annabelle.

অংশগ্রহণকারীকে ৯ অক্টোবর  থেকে ১৮ অক্টোবরের মধ্যে ১৩টি সিনেমা দেখতে হবে।

২৬ সেপ্টেম্বরের মধ্য়ে ইচ্ছুক ব্যক্তিকে অংশগ্রহণের জন্য আবেদন করতে হবে। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link