Tree House: মাত্র ১২৫ স্কোয়ার ফুট-এর গাছ বাড়িতে থাকেন এই মহিলা! ঘুরে জাস্ট দেখুন...

Rajat Mondal Mon, 30 Sep 2024-8:32 pm,

বেশিরভাগ মানুষই চায় বিলাসবহুল বাড়িতে থাকতে, যেখানে থাকবে বিস্তৃত ইন্টিরিয়র। তবে অবাক করার মতো বিষয় হল, অনেকেই এখন গাছের ওপরে ছোট্ট একটি কুটিরে থাকার কথা ভাবতেই পারেন। তবে প্রথমে এটি খুবই সাধারণ গাছের পাতার মাঝে ভাসমান এক ছোট্ট ঘর বলে মনে হতেই পারে। 

 

তবে একটু ভালোভাবে দেখলে বুঝতে পারবেন, এই বাড়ির নকশা অত্যন্ত যত্ন সহকারে তৈরি করা হয়েছে, যেখানে প্রধান গুরুত্ব দেওয়া হয়েছে ঘরের ভেতরের আরাম এবং উষ্ণতার ওপর। এই ঘরের সম্পর্কে আকর্ষণীয়তা বজায় রাখতে নীচের ছবিগুলো দেখে নিজেই ঘর-টির সৌন্দর্যতা উপভোগ করুন।

 

এই ঘর-টির বাইরের জায়গাটিতে প্রাকৃতিক পরিবেশ উপভোগ করার জন্য প্রচুর জায়গা রয়েছে। ইমিলি তার বিছানায় ঘন্টার পর ঘন্টা সূর্যোদয়, সূর্যাস্ত এবং বনের আশেপাশের দৃশ্য উপভোগ করে।

 

প্রকৃতিতে ঘেরা এই বাড়িতে সমস্ত সুযোগ সুবিধা থাকায় একটি নিরিবিলি ঘরে আপনার দিনগুলি কাটানোর কথা ভাবতে পারেন।

 

ইমিলি এই ঘরে তার প্রয়োজনের সমস্ত জন্য জিনিস রেখেছে যেমন একটি সোফা, সুসজ্জিত রান্নাঘর এবং আরও অনেক কিছু ৷ ঘর-টির আকার ছোট হলেও, বাড়িটি যত্ন সহকারে ডিজাইন করা হয়েছে।

 

এই ঘর-টিতে সারাদিন ব্যাকগ্রাউন্ড মিউজিকের মতো পাশের সমুদ্র থেকে আসা ঢেউয়ের শব্দ শুনতে পাওয়া যায়।

 

তাই আপনি যদি শহরের জীবনযাত্রা থেকে দূরে থাকার কথা ভাবছেন তাহলে এরকম একটি ছোট গাছের বাড়ি আপনার জন্য অপেক্ষা করছে। গাছের এরকম একটি ঘরে সীমিত জায়গায় থাকলেও শান্তির জীবন পাওয়া যেতে পারে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link