বৃহস্পতিবারের রাশিফল: ধনলাভ ও ভাগ্যের সহায়তা পাবেন ৯ রাশির জাতক-জাতিকারা

Thu, 03 May 2018-12:00 am,

মেষ- বিনোদনমূলক অনুষ্ঠানে অংশ নিতে পারেন। কেরিয়ার নতুন করে শুরু করবেন। জীবনে ইতিবাচক বদল হতে পারে। গোপনীয়তা রেখে কিছু কাজ করতে পারেন। খরচ বাড়তে পারে। কাজকর্মের বোঝাও আরও বাড়বে। 

বৃষ- আপনার দিন ভাল কাটবে। ধনলাভের যোগ রয়েছে। নিকটজনদের কাছ থেকে সাহায্য পাবেন। রোজনমচা কাজের থেকে বেরিয়ে নতুন কিছু করতে পারেন।

মিথুন- নতুনভাবে কোনও কাজ শুরু করতে পারেন। অন্যদের সাহায্য পাবেন। বড় সিদ্ধান্ত নিতে পারেন আজ। আপনার সহকর্মীর কাজকর্মে সতর্ক হোন। কর্মস্থলে কাজের বহর বাড়বে। নতুন দায়িত্ব পেতে পারেন। 

কর্কট- কঠিন পরিস্থিতির মুখে পড়তে পারেন। পরিকল্পনা বাস্তবে খেটে যেতে পারে। ধনলাভের যোগ রয়েছে। পরিশ্রমের কাজ করতে হতে পারে। ব্যবসায় আয় বাড়বে। চাকরিক্ষেত্রে অতিরিক্ত আয়ের যোগ রয়েছে। ভবিষ্যত নিয়ে সংশয়ে ভুগবেন। অফিসে কাজের বহর বেশি থাকবে। 

সিংহ- ইতিবাচক ব্যবহারের ফায়া পাবেন। যে কোনও কাজ প্রথমে করতে সঙ্কোচ করবেন না। নিজের লক্ষ্যে অবিচল থাকবেন, আর তাতে অন্যের সহযোগিতা পাবেন। ছোট ভুলের জন্য আপনার পরিশ্রম পণ্ড হতে পারে। 

কন্যা- নতুন পরিকল্পনা মাথায় আসতে পারে। কেরিয়ারে এগিয়ে যাওয়ার সুযোগ রয়েছে। নতুন কিছু করার চেষ্টা করতে পারবেন। কাজে বেশি উত্সাহ পাবেন। পারিবারিক কারণে দুশ্চিন্তায় পড়তে পারেন। 

তুলা- দিন ভাল কাটবে। গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে সিদ্ধান্ত নিতে পারেন। মনের মধ্যে কোনও দুশ্চিন্তা থাকলে, তা নিষ্পত্তি ঘটবে। সবার সঙ্গে সদ্ব্যবহার করুন। চাকরি ও ব্যবসায় ইতিবাচক পরিস্থিতি তৈরি হতে পারে। কাজের জন্য আপনি প্রশংসা পাবেন।  

 

বৃশ্চিক - দিনটা শুভ যাবে। ধনপ্রাপ্তির যোগ রয়েছে। নতুন ব্যক্তি ও বন্ধুদের সঙ্গে যোগাযোগ হবে। কোনও বিষয় নিয়ে আপনার চিন্তা দূর হতে পারে। যে কাজ ভেবে রেখেছেন তা সময়ে শেষ করতে পারবেন। 

ধনু- সহকর্মীদের কাছ থেকে সাহায্য পাবেন। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে সাক্ষাত্ হতে পারে। নতুন দায়িত্ব পাবেন। অসফলও হতে পারেন। আপনার কোনও কথায় বিবাদ তৈরি হতে পারে। সাবধানে কথা বলুন। ভাগ্যের সহায়তা পাবেন না। পরিশ্রম বাড়বে। 

মকর- পুরনো কাজ শেষ করার জন্য এটা ভাল সময়। নিজের উপরে ভরসা রাখুন, অন্যের কথায় কাজ করবেন না। বিনিয়োগ সংক্রান্ত সিদ্ধান্ত ভাবনাচিন্তা করে নিন। সাবধানে গাড়ি চালান। 

 

কুম্ভ- সামাজিক ক্ষেত্রে সফলতা পাবেন। পরিশ্রমের ইতিবাচক ফল পাবেন। নিকটজনেরা ভাল পরামর্শ দিতে পারে। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। পরিশ্রম বেশি হবে। পরিবারে সমস্যা হতে পারে।

মীন- নিকটজনের কাছ থেকে পরামর্শ পাবেন। আপনার কাজে ফায়দা হবে। নতুন ও ভাল সুযোগ পেতে পারেন। আপনার ইচ্ছাপূরণ হতে পারে। ধৈর্য ধরুন। ভাগ্যের সহায়তা পাবেন। মনে বিভ্রান্তি থাকবে। বিবাদের থেকে দূরে থাকার চেষ্টা করুন। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link