কেমন যাবে আজকের দিন? জেনে নিন বৃহস্পতিবারের রাশিফল

Thu, 06 Sep 2018-12:02 am,

মেষ- ব্যবসায়ীদের ধনপ্রাপ্তির যোগ। ভেবেচিন্তে কাজে হাত দিন। ব্যক্তিগত জীবনে সমস্যা হতে পারে। পরিশ্রমের ফল পাবেন। কাজের চাপ বাড়বে। 

বৃষ- অনুকূল সময়। তবে ছোটখাট সমস্যায় পড়তে পারেন। নতুন জিনিস কিনতে পারেন। দিনের শেষভাগে অতিরিক্ত খরচ করতে পারেন। বন্ধুদের পরামর্শ মিলতে পারে।

মিথুন- কেরিয়ারের জন্য বড় কোনও সিদ্ধান্ত নিতে হতে পারে। ব্যবসার জন্য দিনটি বেশ ভালো। তবে আবেগের বশে কোনও সিদ্ধান্ত নেবেন না। পড়ে থাকা কাজ হয়ে ‌যাওয়ার সম্ভাবনা রয়েছে।

কর্কট- আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে।  কর্মস্থলে বিবাদে জড়াতে পারেন। কাজের চাপ বাড়বে। 

সিংহ- পরিশ্রম করলে আজ ফল পাবেন। কাজের গুরুত্ব বুঝে হাত দিন। বেকার খাটবেন না। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে।

কন্যা- ধনপ্রাপ্তির যোগ রয়েছে। ব্যবসায়ীদের জন্য ভাল দিন। আচমকা লাভ হতে পারে। দিনের শুরুতে ভাগ্য সঙ্গ দেবে। বন্ধুদের কাছ থেকে সাহায্য পাবেন।

তুলা-  স্বাস্থ্য নিয়ে সাবধান থাকুন। সময় প্রতিকূল, ঝুঁকি নেবেন না। আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। কর্মস্থলে অন্যদের বিষয়ে হস্তক্ষেপ করবেন না।

বৃশ্চিক- মানসিকভাবে আপনি সবল থাকবেন। ধনলাভের যোগ রয়েছে। বিবাহিত জীবনে স্থিতি আসবে। পুরনো ঘটনা নিয়ে ভালবাসার মানুষের সঙ্গে বিবাদ হতে পারে।

ধনু- পরিশ্রম করলে আজ ফল পাবেন। কাজের গুরুত্ব বুঝে হাত দিন। বেকার খাটবেন না। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে।ব্যবসায় বড়সড় বদল আসতে পারে। কোনও ঝুঁকি নেবেন না। 

মকর- পুরনো সমস্যার কোনও নতুন সমাধানসূত্র মিলতে পারে। ব্যবসা ও চাকরিতে সাফল্যের যোগ রয়েছে। তবে খরচ বাড়তে পারে। ধনপ্রাপ্তির যোগ রয়েছে।  

 

কুম্ভ- কাজের চাপ বাড়বে। প্রভাবশালী লোকদের সঙ্গে সাবধানে কথা বলুন। রাজনীতিতে ও সামাজিক কাজে সফল হবেন। ব্যবসা ও চাকরিতে উদ্বেগ বাড়বে। ব্যবসায় উন্নতির সম্ভাবনা।  

 

মীন- চাকরি ও ব্যবসায় সাফল্যের যোগ রয়েছে। গুরুত্বপূর্ণ নথি ভাল করে দেখে সিদ্ধান্ত নিন।বিজ্ঞান ও প্রযুক্তির সঙ্গে যুক্ত ব্যক্তিরা সাফল্য পাবেন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link