Tiger 3 Trailer: দেশকে বাঁচাবেন নাকি পরিবারকে! দ্বন্দ্বে সলমান

Mon, 16 Oct 2023-5:58 pm,

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ফের বড়পর্দায় দেখতে পাওয়া যাবে বলিউডের ‘টাইগার’ সলমান খান-কে।  ১২ নভেম্বরের অর্থাৎ কালী পুজোয় বড় পর্দায় মুক্তি পাচ্ছে মণীশ শর্মা-র ‘টাইগার থ্রি’। সোমবার সোশ্যাল মিডিয়াতে তার ট্রেলার মুক্তি পেয়েছে।

ফ্যানেরা এই সিনেমা থেকে ঠিক যতটা আশা করছেন, তার এক ঝলক তাঁরা ইতি মধ্যেই ট্রেলারে দেখতে পেয়েছেন। ৩ মিনিটের এই ট্রেলার, সলমান খানের অ্যাকশনে ভরপুর।

‘টাইগার’-এর আগের সিনেমাগুলোতেও, সলমান খান-এর পাশাপাশি ক্যাটরিনা কাইফ-কে দেখতে পাওয়া গিয়েছিল। তবে এই সিনেমার নতুন চমক ইমরান হাসমি। সলমানের বিপরীতে ভিলেন সেইই।

সিনেমায় টাইগার-কে দেশের পাশাপাশি তাঁর স্ত্রী জোয়া (ক্যাটরিনা কাইফ) এবং সন্তানকে বাঁচানোর জন্য লড়তে দেখা যাবে। অন্যদিকে, টক্কর দিতে পিছুপা নন ইমরানও।

শাহরুখের ‘পাঠান’-এ টাইগার সলমানকে ক্যামিও রোলে দেখতে পাওয়া গিয়েছিল। এর আগেও বহু জায়গায় সলমান খান-কে ‘টাইগার থ্রি’-তে তাঁর অ্যাকশন সীন নিয়ে কথা বলতে দেখা গেছে।

তবে ট্রেলারের মুখ্য আকর্ষণ কিন্তু সংলাপ। শাহরুখ অনুরাগীদেরও নিরাশ করেননি ভাইজান। তাঁকে বলতে শোনা গিয়েছে, 'আসতবাজি তুমনে শুরু কি, খতম ম্যায় করুঙ্গা।'

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link