Lok Sabha Election 2024: হুগলিতে রচনা, যাদবপুরে সায়নী, বহরমপুরে ইউসুফ পাঠান, TMC প্রার্থী তালিকায় তারকা চমক...

Soumita Mukherjee Sun, 10 Mar 2024-4:33 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রবিবার ছিল তৃণমূলের হাইভোল্টেজ ব্রিগেড জনসভা। 

 

 

 

এদিনর মঞ্চ থেকেই ৪২টি কেন্দ্রের প্রার্থী তালিকা ঘোষণা করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

 

প্রার্থী তালিকায় এবারে সবচেয়ে বড় চমক হুগলি কেন্দ্র থেকে রচনা বন্দ্যোপাধ্যায়। কিছুদিন আগেই নবান্নে গিয়েছিলেন রচনা বন্দ্যোপাধ্যায়। সেই সময়েই খবর ছড়ায় যে ভোটে প্রার্থী হবেন তিনি। সম্প্রতি দিদি নম্বর ওয়ানের মঞ্চে এসেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানেই দেখা যায়, রচনার সঙ্গে তাঁর সম্পর্ক খুবই ভালো। এরপরেই ইন্ডাস্ট্রির অন্দরে শোনা যায় ভোটে দাঁড়াচ্ছেন তিনি। অবশেষে জানা গেল হুগলি কেন্দ্র থেকে বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে লড়বেন তিনি। 

 

এই তালিকায় আরেক চমক সায়নী ঘোষ। যাদবপুরের মেয়ে সায়নী লড়বেন তাঁর ঘরের কেন্দ্র থেকেই। যাদবপুরে তৃণমূলের প্রার্থী হতে চলেছেন সায়নী ঘোষ। এই কেন্দ্র থেকে গত লোকসভা নির্বাচনে জিতেছিলেন মিমি চক্রবর্তী।

 

প্রার্থী তালিকায় আরেক চমক হলেন মেদিনীপুর কেন্দ্র থেকে জুন মালিয়া। বিধায়ক জুন, এবার লড়বেন লোকসভা নির্বাচনে। এই কেন্দ্রের বর্তমান সাংসদ বিজেপি নেতা দিলীপ ঘোষ। 

 

বরাবরের মতো এবারও বীরভূম থেকে লোকসভা নির্বাচনে লড়বেন তিনি। তিনবারের সাংসদ, শতাব্দী এবার চতুর্থবারের মতো ভোটে দাঁড়ালেন তিনি। 

 

এবারও তৃণমূলের প্রার্থী হচ্ছেন দেব। ঘাটাল কেন্দ্র থেকেই ফের একবার ভোটে লড়বেন তিনি। এবারে তাঁর প্রতিদ্বন্দ্বী হতে চলেছেন বিজেপির প্রার্থী হিরণ। 

 

গত বারের মতোই আসানসোল থেকে ভোটে লড়বেন শত্রঘ্ন সিনহা।

 

জি ২৪ ঘণ্টা আগেই জানিয়েছিল যে শাহরুখ ঘনিষ্ঠ এক তারকা থাকছেন ভোটের প্রার্থীর তালিকায়। তিনি হলেন কেকেআরের স্টার ক্রিকেটার ইউসুফ পাঠান। বহরমপুরে তিনি লড়বেন অধীর চৌধুরীর বিরুদ্ধে। 

 

অন্যদিকে আরেক চমক, কীর্তি আজাদ। বর্ধমান-দুর্গাপুর কেন্দ্র থেকে প্রার্থী হচ্ছেন তিনি। বর্তমানে সেই কেন্দ্রের সাংসদ মমতাজ সংঘমিতা। ১৯৮৩ সালের বিশ্বকাপজয়ী দলে কপিল দেবের সতীর্থ ছিলেন কীর্তি আজাদ।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link