বসিরহাটের ক্ষতিগ্রস্তদের জন্য ত্রাণ, রূপম ইসলাম, পরমব্রত সহ সকলকে ধন্যবাদ নুসরতের

Thu, 28 May 2020-8:48 pm,

আমফানের দাপটে বিপর্যস্ত বসিরহাট লোকসভা কেন্দ্রের বিভিন্ন এলাকা। বৃহস্পতিবার বসিরহাট কেন্দ্রের ক্ষতিগ্রস্ত বিভিন্ন এলাকা ঘুরে দেখেন অভিনেত্রী তথা সাংসদ, নুসরত জাহান।

নুসরত জাহানের লোকসভা কেন্দ্র বসিরহাটের বিভিন্ন ক্ষতিগ্রস্ত মানুষদের জন্য ত্রাণ পাঠিয়েছেন গায়ক রূপম ইসলাম, অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়, মৌসুমী দাশগুপ্ত সহ আরও অনেক তারকা।

বৃহস্পতিবার গায়ক রূপম ইসলাম, অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়, মৌসুমী দাশগুপ্ত সহ অন্যান্যদের ত্রাণ পাঠানোর জন্য ফেসবুক পোস্টে ধন্যবাদ জানান নুসরত।

অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান ফেসবুকে লেখেন, '' অনেক অনেক ধন্যবাদ রুপম ইসলাম (Rupam Islam), পরমব্রত চ্যাটার্জি (Parambrata Chattopadhyay) , মৌসুমী দাসগুপ্ত (Mousumi Dasgupta) এবং তাদের বন্ধুদের বসিরহাট কেন্দ্রের ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়ে ওনাদের সাহায্য করার জন্য । ধন্যবাদ ওই সকল প্রবাসী বঙ্গ-বন্ধুদের যারা এই ত্রানের জন্য আর্থিক সাহায্য পাঠিয়েছেন। আমি চির-রিনি রইলাম ।''

 

বসিরহাট কেন্দ্রের ক্ষতিগ্রস্ত এলাকার মানুষদের জন্য পাঠানো ত্রাণ বিলি করে দেওয়া হয়। সেই সমস্ত ছবি ফেসবুকে পোস্ট করেন, সাংসদ,  অভিনেত্রী নুসরত। 

বৃহস্পতিবার বসিরহাটের আমফান বিধ্বস্ত বিভিন্ন এলাকা ঘুরে দেখলেন সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান।

হিঙ্গলগঞ্জের বিভিন্ন অঞ্চল পাঁয়ে হেঁটে ঘুরে দেখেন নুসরত। আবার কিছু জলমগ্ন এলাকা লঞ্চে চড়েও ঘুরে দেখলেন অভিনেত্রী তথা বসিরহাটের সাংসদ নুসরত জাহান।

প্রথমে তিনি হিঙ্গলগঞ্জ বি ডিও অফিসে  যান, সেখানে বিডিও, বিধায়ক দেবেশ মণ্ডল এবং অন্যান্য জনপ্রতিনিধির নিয়ে বৈঠক করেন।

এদিন সন্দেশখালিতে নৌকায় চড়ে যওয়ার সমায় নদীর মাঝে আরও একটি নৌকায় থাকা বন্যা কবলিত মানুষের সঙ্গেও কথা বললেন নুসরত। 

সন্দেশখালি, হিঙ্গলগঞ্জ ছাড়াও নৌকায় করে ন্যাজাট, ধামাখালির ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন সাংসদ নুসরত। পথে নদীতে নৌকায় করে যাওয়ার সময় বন্যাকবলিত বিভিন্ন জায়গায় গিয়ে ছোট ছোট ছেলে-মেয়েদের হাতে খাবার তুলে দিলেন অভিনেত্রী, তথা বসিরহাটের সাংসদ নুসরাত জাহান।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link