ত্রিপুরার মানুষের নামে পুজো, মমতা-অভিষেকের জন্য `মা ত্রিপুরেশ্বরী`র শরণে Kakoli

Fri, 30 Jul 2021-1:26 pm,

নিজস্ব প্রতিবেদন: একুশের বিধানসভা ভোটে মহিলা ভোটারদের উপর বিশেষ গুরুত্ব আরোপ করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ২০২৩-এ ত্রিপুরা দখলের লক্ষ্যে সেই মহিলা ভোটকেই টার্গেট করেছে তৃণমূল। বিপ্লব দেবের পদ্ম বনে ঘাসফুল ফোটাতে, তাঁদের ভরসা সেই মা-বোনরাই। ত্রিপুরায় তৃণমূলের সংগঠনকে ঢেলে সাজাতে ইতিমধ্যে সেখানে পৌঁছে গিয়েছেন তৃণমূল সাংসদ তথা মহিলা শাখার প্রধান কাকলি ঘোষ দস্তিদার। 

শুক্রবার সকালে ত্রিপুরার বিখ্যত ত্রিপুরেশ্বরী মন্দিরে পুজো দেন তিনি।  সঙ্গে ছিলেন দলের বেশ কয়েকজন কর্মীরা 

ত্রিপুরেশ্বরী মন্দরে পুজো দেওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তৃণমূলের মহিলা শাখার প্রধান কাকলি ঘোষ দস্তিদার। এরপর টুইটারে তিনি লেখেন, 'আজ মা ত্রিপুরেশ্বরীর আশীর্বাদ নিলাম। ত্রিপুরার মানুষ, মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের জন্য প্রার্থনা করলাম।'

 

সূত্রের খবর, ত্রিপুরায় তৃণমূলের মহিলা শাখার নেতৃত্বের সঙ্গে একাধিক বৈঠক করবেন কাকলি ঘোষ দস্তিদার। আগামী দিনে ত্রিপুরায় মহিলাদের নিয়ে একাধিক কর্মসূচি রয়েছে তৃণমূলের।    

শুক্রবার মুখ্যমন্ত্রীর সঙ্গে দিল্লি থেকে কলকাতায় ফিরছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সোমবার আগরতলায় যাবেন তিনি।

অভিযোগ, তৃণমূলের হয়ে ত্রিপুরায় সার্ভে করতে গিয়ে বাধার মুখে পড়েছে I-PAC-এর টিম। তাঁদের গৃহবন্দি করে রাখার অভিযোগ উঠেছে। বুধবার সকালে আগরতলায় যান ব্রাত্য বসু, মলয় ঘটক ও ঋতব্রত বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার সকালে সেখানে যান ডেরেক ও'ব্রায়েন, কাকলি ঘোষ দস্তিদার। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link