Flower Mask: সংক্রমণ রুখতে, বিয়ের দিনে ফুলের মালা, মুকুটের সঙ্গে পরুন মাস্কও

Mon, 16 Aug 2021-12:12 pm,

Coronavirus এর প্রকোপে  ফ্লোরাল প্রিন্টের মাস্ক সকলেরই মনে ধরেছে। বিয়ের দিন অনেকেই শাড়ি বা ল্যাহেঙ্গার সঙ্গে ম্যাচিং করে প্রিন্টেড মাস্ক পড়েছেন ,তবে প্রিন্টেড কেন?   ফুলের তৈরি মাস্কেই ঢাকতে পারেন মুখ। 

 ফুলের তৈরি মাস্ক কোথায় পাবেন?  কীরকম দেখতে সেগুলি? অবাকও হবেন না। এমনই ব্যতিক্রমী মাস্ক তৈরি করলেন তামিলনাড়ুর মাদুরাইয়ের ফুল ব্যবসায়ী। 

 

নতুন বর-কনের কথা ভেবেই ফুলের মাস্ক তৈরি করেছেন  তামিলনাড়ুর মাদুরাইয়ের ফুল ব্যবসায়ী।

 

করোনা ভাইরাসের সঙ্গে লড়াইয়ে মাস্কই একমাত্র অবলম্বন। অফিস কিংবা বাজার মাস্ক পরা মাস্ট। 

তবে বিয়ের দিন,জীবনের বিশেষ দিনে কার মন চায় মুখ ঢেকে বিয়ে করতে। কিন্তু সংক্রমণ রুখতে মাস্ক পরতেই হবে। গলায় থাকা ফুলের মালা মাথার মুকুটের সঙ্গে মানানসই সাজ অনবদ্য। 

আপনার মাস্ক যদি তৈরি হয় ফুল দিয়ে? তাহলে মন্দ হয় না সেরকম ভাবনাচিন্তা নিয়েই ফুলের মাস্ক তৈরি করে ফেললেন মাদুরাইয়ের ফুল বিক্রেতা।

 

মাদুরাইয়ের ফুল ব্যবসায়ী মোহনেরই সৃষ্টি ফুলের এই মাস্ক। তাঁর কথায়, দেশ-বিদেশের বিভিন্ন প্রান্তের মতোই মাদুরাইতেও মাস্ক পরা বাধ্যতামূলক। তবে বিয়ের দিন নতুন বর-কনে অনেকেই মাস্ক পরতে চান না। ফলে সংক্রমণের আশঙ্কাও বাড়তে পারে। তাই জন্যই ফুলের মাস্ক তৈরির সিদ্ধান্ত।

  

 মোহনের তৈরি ফুলের মাস্ক বেশ প্রশংসা কুড়িয়েছে। অনেকেই তাঁর এই সৃষ্টিকে কুর্নিশ জানিয়েছেন। ফুলের মাস্ক বাজারে বিকোচ্ছেও বেশ।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link