দেখে নিন আজকের রাশিফল

Mon, 26 Mar 2018-11:42 pm,

মেষ- আজকের দিনটিতে অনেকেই আপনার কাছে কোনও কাজের জন্য আশা করবেন। আপনি আপনার সেই কাছে সফলও হবেন। আপনার সঙ্গে আজকে যাঁরা কাজ করবেন তাঁরা আপনার উপরই নির্ভরশীল হবেন। এদিন আপনি আপনার নিজের জন্যও সময় বের করতে পারবেন।  তবে চাকরি ও ব্যবসা সংক্রান্ত ক্ষেত্রে সমস্যায় পড়তে পারেন। বেশি টাকা সঙ্গে নিয়ে বাইরে এদিন না যাওয়াই ভালো।

বৃষ- আজ আপনার দিনটা শুভ হবে। পরিবার কিংবা সম্পত্তি সংক্রান্ত বিষয়ে প্রভাবিত হতে পারেন। আজ কোনও ডিগ্রি অর্জন বা কোনও বিষয়ে সাফল্য আসতে পারে। পুরনো বিতর্ক বা যন্ত্রণার অবসান হতে পারে। আপনার পরিকল্পনা সফল হবে। তবে আজ আপনার খরচ বৃদ্ধি হতে পারে। সাবধান থাকুন আপনার হাতে কোনও গুরুত্বপূর্ণ জিনিস ভেঙে যেতে পারে আজ।

মিথুন- নির্দিষ্ট কোনও জায়গায় অর্থ বিনিয়োগের সুযোগ পেতে পারেন। আজ আলোচনার মাধ্যমে নতুন জিনিস জানতে পারেন। ভালো বন্ধুদের সঙ্গে যুক্ত হয়ে কোনও ভালো কাজ করতে পারেন। তবে আপনার কথায় কোনও অপ্রয়োজনীয় বিতর্ক শুরু হতে পারে। জোর করে কোনও কাজ শেষ করতে যাবেন না।

কর্কট- আজ আপনি এমন কোনও পদক্ষেপ করতে পারেন যা আপনার কর্মজীবনের পক্ষে ভালো হবে। আয় বৃদ্ধি হবে এমন কোনও চিন্তাশীল কাজ আপনি আজ করতে পারেন। ব্যবসা বাড়ানোর জন্য কঠোর পরিশ্রম করতে হতে পারে। তবে আপনি আজ শরীর সংক্রান্ত কোনও সমস্যায় পড়তে পারেন। টাকা-পয়সা সংক্রান্ত কারোর সঙ্গে কথা বলার থাকলে সতর্ক থাকুন।

সিংহ- আজ আপনি আপনার জীবনের কোনও সমস্যা সমাধান করতে পারেন। আজ আপনার নিজের কাজের প্রতি মনোযোগ দেওয়া উচিত। অবিবাহিত ব্যক্তিরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। তবে ব্যবসায়ীদের ক্ষেত্রে আয় কমতে পারে। ছোটখাটো বিষয়ে রাগ না করার চেষ্টা করুন তাতে আপনারই ভালো হবে।

কন্যা- হঠাৎ করে আপনার হাতে আজ টাকা পয়সা আসতে পারে। তবে বড় কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে চিন্তা করুন, কারোর সঙ্গে পরামর্শ করুন। কর্মক্ষেত্রে সফল হওয়ার সম্ভাবনা রয়েছে। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হয়ে যেতে পারে। বিয়ের প্রস্তাব পেতে পারেন। প্রেমের ক্ষেত্রেও সমস্যা থাকলে তার সমাধান হবে। তবে আপনি কোনও বড় কাজ ছেড়ে দিতে পারেন।

তুলা- কোনও বিশেষ মামলায় আপনি মোকাবিলা করতে পারেন। দিনটি আজ মোটামুটি ভালোই যাবে। অপনার অধিকাংশ কাজ আজ সময়ে সম্পন্ন হবে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে দেখা করার ইচ্ছে আজ পূরণ হতে পারে। বড় বিনিয়োগের অফার এড়িয়ে চলুন তাতে আপনার ভালো হবে। তবে কারোর সঙ্গে ভুল বোঝাবুঝির জন্য আপনার সম্মান নষ্ট হতে পারে। 

বৃশ্চিক- কিছু ভালো পরিবর্তনের ইঙ্গিত ব্যক্তিগত বা কর্মক্ষেত্রে পেতে পারেন। ক্রমবর্ধমান আয় বৃদ্ধির যোগ আছে। কর্মক্ষেত্রে কোনও কিছু বলার থাকলে স্পষ্ট বলুন। কর্মক্ষেত্রে সফল হতে পারেন। তবে অফিসে বেশি সময় দিতে হতে পারে। নির্দিষ্ট কিছু লোকের ক্ষেত্রে আচরণে সতর্ক থাকুন। আবেগবশত কোনও কাজ করবেন না।

ধনু-আপনি আজ অন্যদের সাহায্য করতে পারেন, উপকার করতে পারেন।  আয় বৃদ্ধির জন্য নতুন রাস্তা খুঁজুন। এটি ব্যবসা বা নিয়োগকারীদের ক্ষেত্রে কঠোর পরিশ্রমের দিন। নতুন ব্যবসা শুরু হতে পারেন। বিয়ের প্রস্তাব আসতে পারে। বিনিয়োগ বা ব্যায়ের ক্ষেতে আকষ্মিক কোনও সিদ্ধান্ত নেবেন না এতে ক্ষতি হবে। নির্দিষ্ট কিছু কাজে হঠাৎ বাধার মুখে পড়তে পারেন।

মকর- চাঁদ আপনার রাশি চক্রের ভালো অবস্থানে রয়েছে। কোনও কিছু নিয়ে চিন্তা মুক্ত হতে পারেন। বন্ধু বা প্রেমিক/ প্রেমিকার সঙ্গে সম্পর্ক উন্নতি করার চেষ্টা করুন। মায়েরা আজ কম সুখী হবেন। কোনও ব্যক্তির সঙ্গে কথা কাটাকাটি, কিংবা বচসায় জড়াতে পারেন। ভাই বা বোনের সঙ্গে ঝগড় হতে পারে। 

মীন- আজ আপনার পরিকল্পনা সফল হতে পারে। ব্যবসাতে সফলতা আসতে পারে। পুরনো বন্ধুদের সম্পর্কে কোনও সুসংবাদ আসতে পারে। ছোট ছোট কাজে সফলতা আসবে। সন্তানের সাফল্যে খুশি হবেন। তবে কিছু পারিরারিক সমস্যা সমাধানে আরও বেশি সময় লাগতে পারে। বড় বিনিয়োগের ক্ষেত্রে চিন্তা করুন বা কারোর পরামর্শ নিন। 

কুম্ভ- অপ্রত্যাশিত ভাবে আপনার সঙ্গে কোনও ভালো ঘটনা ঘটবে। বন্ধু-বান্ধবদের সঙ্গে কর্মক্ষেত্রে দিনটা ভালোই কাটবে। আপনার উচ্চ আধিকারিক আপনার কাজে খুশি হতে পারে। সাইকেল বা কোনও গাড়ি নিয়ে সাবধান হোন। ঘর বা জমি সংক্রান্ত বিষয়ে খরচ হতে পারে। কোনও কারণে মনে অস্থিরতা তৈরি হতে পারে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link