সাপ্তাহিক রাশিফল : কেমন যাবে গোটা সপ্তাহ জেনে নিন

Sun, 22 Apr 2018-7:39 pm,

মেষ - কর্মক্ষেত্রে সহকর্মীদের সমর্থন পেতে পারেন। ব্যক্তিগত সম্পর্ক উন্নতির যোগ। ভ্রমণের যোগ। আশেপাশের মানুষজনের থেকে উপকারী উপদেশ পেতে পারেন। টাকা-পয়সা সামলে রাখুন। সাবধানে কথা বলুন। বিতর্ক এড়িয়ে চলবেন।

বৃষ - সময় ভাল যাবে। উন্নতির জন্য জীবনে ইতিবাচক পরিবর্তন আসতে পারে। প্রেম আসতে পারে আপনার জীবনে। নতুন সম্পর্কের সম্ভাবনা। তবে মনের কথা কাউকে বলতে সমস্যা হতে পারে। ভেবে কথা বলুন।

 

মিথুন - প্রয়োজনীয় কাজগুলি সম্পন্ন হতে পারে। ছোটখাট সমস্যার সমাধান হবে। ব্যাবসায় নতুন সিদ্ধান্ত। কর্মক্ষেত্রে চাপ হতে পারে আপনার। আর্থিক বিষয়ে যত্নশীল হন। উদ্বেগ বাড়তে পারে। কোনও বিশেষ কাজ এদিন না করাই ভালো।

কর্কট - আপনার জন্য ভালো দিন। কর্মজীবনে এগিয়ে যাওয়ার সুযোগ রয়েছে। হঠাত্ কোনও সিদ্ধান্তে ভালো ফল পেতে পারেন। অনেক প্রশ্নের উত্তর হতে পারেন।কর্মক্ষেত্রে পরিবর্তণের সুযোগ আছে। অতিরিক্ত অর্থ ব্যয় হতে পারে। কারও কথায় কষ্ট পেতে পারেন।

সিংহ-  গুরুত্বপূর্ণ কোনও সমস্যা সমাধানের সম্ভাবনা। আর্থিক সমস্যার সমাধান হবে। দাম্পত্যজীবনে আনন্দ। চাকরি ও ব্যবসায় বাধা। কর্মক্ষেত্রে হিংসার শিকার হতে পারেন। ব্যবসায় লেনদেনে বিভ্রান্তি বাড়তে পারে। সাবধান খরচ বাড়বে। 

কন্যা - পদোন্নতি হবে। যে কোনও চ্যালেঞ্জের মোকাবিলা করতে প্রস্তুত থাকুন। প্রয়োজনীয় কর্মের নিষ্পত্তি হবে। চন্দ্রের অবস্থান আপনার জন্য শুভ। অনেক সুবিধা পাবেন। চারপাশের মানুষজন আপনাকে গুরুত্ব দেবে। কোনও কাজে তাড়াহুড়ো করবেন না। আবেগের বশে কিছু না করাই ভালো। 

তুলা - কাজের জন্য ভালো দিন। আপনি আজ কোনও উদ্যোগ নিতে পারেন। কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে যোগাযোগ হবে। দায়িত্ব বাড়বে। ব্যবসায় নতুন বিনিয়োগের সম্ভাবনা। বন্ধুদের সঙ্গে সম্পর্কে উন্নতির যোগ। কর্মক্ষেত্রে উত্সাহ পাবেন। এই রাশির মানুষজন ব্যস্ত থাকবেন। কিছু ক্ষেত্রে আপনি মেজাজ হারাতে পারেন।কেউ রাগ করলে আপনার সম্পর্কের ওপর নেতিবাচক প্রভাব পড়তে পারে।

বৃশ্চিক - নতুন কিছু করতে চাইলে করতে পারেন। দিনটি আপনার জন্য শুভ। উন্নতির যোগ রয়েছে। কঠিন সমস্যার সমাধান হতে পারে। আপনার ব্যবহারে কাছের মানুষ বিরক্ত বোধ করতে পারেন। পারিবারিক বিবাদ দেখা দিতে পারে। কোনও অজানা ভয় আপনাকে তাড়া করে বেড়াবে। কোনও পুরোনো ঘটনা আপনার কাজে প্রভাবিত করতে পারে।

ধনু - কর্মক্ষেত্রে কোনও পুরোনো সমস্যার সমাধান হতে পারে। কোনও ভালো খবর পেতে পারেন। উর্ধ্বতন কর্তৃপক্ষের সহযোগিতা পাবেন। দুর্ঘটনা এড়িয়ে চলুন। আঘাত পেতে পারেন। খরচ বাড়বে। অস্বস্তি বাড়তে পারে। ভাবনা চিন্তা করে বড় কোনও সিদ্ধান্ত নেবেন।

মকর - নতুন কাজ শুরু করতে পারেন। বড় কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। বিতর্ক এড়িয়ে চলুন সাফল্য আসবে। উদ্বেগ এড়িয়ে চলুন। ব্যয় বাড়তে পারে। যে কোনও সমস্যা এড়িয়ে চলুন।  

 

 

কুম্ভ - কর্মক্ষেত্রে আজকের দিনটি শুভ। গুরুত্বপূর্ণ বিষয়ে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে সতর্কতা অবলম্বন করুন। প্রেমে ভালো দিন। ধৈর্য ধরুন। নতুন প্রস্তাব পেতে পারেন। গুরুত্বপূর্ণ বৈঠক দ্রুত সেরে ফেলতে পারেন। শত্রুদের থেকে সতর্ক থাকুন। আর্থিক ক্ষতির সম্ভাবনা।সাবধান, সৃজনশীল কাজ শুরু করবেন না।

মীন - প্রত্যাশা পূরণ হতে পারে। পুরোনো কাজের ভালো ফল পেতে পারেন। নতুন বন্ধু হতে পারে। অন্যদের সাহায্য করার সুযোগ পেতে পারেন। নিজের কাজ পুঙ্খানুপুঙ্খ বিশ্লেষণ করবেন। যত্নশীল হতে হবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার জন্য দিনটি ভালো নয়।    

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link