Sudipta Banerjee-Soumya Bokshi wedding: মাথায় টোপর, হাতে গাছকৌটো, ফিটন গাড়ি চেপে বর! স্বপ্নের বিয়ে সুদীপ্তার

Tue, 02 May 2023-1:27 pm,

স্বপ্নের বিয়ে হল অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়ের। ১ মে বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী। সোমবার দীর্ঘ দিনের প্রেমিক তৃণমূল নেতা সৌম্য বক্সীর সঙ্গে গাঁটছড়া বাঁধলেন সুদীপ্তা। 

প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সীর ছেলে সৌম্য বক্সীর সঙ্গে দীর্ঘ দিনের প্রেম তাঁর। মাথায় টোপর আর ধুতি-পাঞ্জাবি পরে বিয়ের মণ্ডপে ফ্রেমবন্দি হলেন সৌম্য। অনেক দিন ধরেই তাঁদের বিয়ের পরিকল্পনা। কিন্তু মাঝে করোনা পরিস্থিতির জন্য সবটাই স্থগিত হয়ে যায়।

সামাজিক বিয়ের দিনই এদিন আইনি বিয়েও সেরে ফেলেন সৌম্য ও সুদীপ্তা। এদিন অভিনেত্রীকে দেখা গেল লাল টুকটুকে বেনারসী শাড়িতে। ফুল ডিজাইনার ব্লাউজ ও গা ভর্তি গয়নায় সেজেছিলেন পর্দার বেণী। 

সায়েন্স সিটির পিছনের গ্রাউন্ডে রীতিমতো চাঁদের হাট বসেছিল। টালিগঞ্জ ইন্ডাস্ট্রির তাবড় অভিনেতারা পৌঁছে গিয়েছিলেন ওই অনুষ্ঠানে। রাতের লগ্নে বিয়ে শুরু হয়। রীতি মেনে যথাসময়ে সিঁদুরদান সম্পন্ন হয়।  

শ্রুতি দাস, শ্রীতমা ভট্টাচার্য, সুদেষ্ণা রায়-সহ টেলিপাড়ার একাধিক তারকার দেখা মিলল এই বিয়ের আসরে। হাজির ছিলেন রাজনীতির জগতের মানুষরাও। তৃণমূল কংগ্রেসের অন্যতম পরিচিত মুখ মদন মিত্রকে দেখা গেল বিয়ের আসরে।

এদিন ফিটন গাড়িতে চেপে সুদীপ্তাকে বিয়ে করতে এলেন প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সী পুত্র সৌম্য। বছর দেড়েক আগেই সৌম্যর সঙ্গে প্রেমে শিলমোহর দিয়েছিলেন সুদীপ্তা। গত ডিসেম্বরেই বিয়ের পাকা কথা হয়ে গিয়েছিল দু’জনের। আর এদিন চার হাত এক হল।

বিয়ের মেনুতে ছিল বাঙালি আর মোগলাই খাবারের নানান পদ। বিরিয়ানি, পোলাও, মাটন কোর্মা কিছুই বাদ যাচ্ছে না। আমন্ত্রিতের তালিকায় ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

আগামী ৪ মে সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় এবং সৌম্য বক্সীর রিসেপশন অনুষ্ঠিত হতে চলেছে। ভেন্যু হিসেবে নিকো পার্ক বুক করেছে বক্সী পরিবার। শোনা যাচ্ছে, প্রায় দেড় হাজার অতিথি নিমন্ত্রিত সেই দিন। 

অফ হোয়াইট পাঞ্জাবির উপর সোনালি জরির কাজ, সঙ্গে মোটা সোনালি জরির ধুতি। মাথায় টোপর, গলায় মালা--একদম বাঙালি বরবেশে ধরা দিলেন তৃণমূল নেতা। 

সুদীপ্তা বৃদ্ধিতে বসলেন লাল পাড়ের সাদা শাড়িতে। হাতে পরলেন শাখা-পলা। মাথায় টোপর। কপালে ছোট্ট একটা লাল টিপ। একদম সাবেকি সাজ। 

আইবুড়ো ভাতের দিন গোলাপি সিল্কের শাড়ি পরেছিলেন সুদীপ্তা। কানে-গলায় সোনার গয়না। পিতলের থালা-বাটিতে নানা পদ সাজিয়ে বেশ নিয়ম করেই হয়েছিল আইবুড়ো ভাত। 

শনিবার রাতে ছিল মেহেন্দি। মেহেন্দির রাতে সুদীপ্তা পরেছিলেন গোলাপি লেহেঙ্গা। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link