সবচেয়ে সস্তার পাঁচ স্কুটি, দাম ৫০ হাজারের মধ্যে

Thu, 13 Jun 2019-3:52 pm,

Honda Cliq(৪৫,৩৩৯ টাকা, এক্স-শোরুম, দিল্লি)

রক্ষণাবেক্ষনের সুবিধার জন্য ভারতের বহু স্কুটি ক্রেতা হন্ডার দিকে ঝোঁকেন। আর হন্ডার সবচেয়ে সস্তার স্কুটি Honda Cliq।  বড় স্কুটি, চওড়া সিট-সহ বেশ এই সেগমেন্ট-এর অন্যান্য স্কুটির তুলনায় এটি একটু বড়। পাওয়া যাবে ৬০ কিমি/প্রতি লিটারের ফুয়েল ইকোনমি। চাকা স্লিপ হওয়া রোধ করতে আছে বিশেষ টায়ার। ইঞ্জিন. 109.19 সিসি(7.92 bhp,8.94 Nm টর্ক)।

TVS Scooty Pep Plus(৪৩,২৬৪ টাকা, এক্স-শোরুম, দিল্লি) ভারতে স্কুটার-এর নাম স্কুটি-তে রুপান্তরিত হওয়ার পেছনে রয়েছে TVS-এর এই স্কুটি। ভারতের সবচেয়ে সস্তার স্কুটি TVS-এর Scooty Pep Plus। বাজারে প্রতিযোগীতা বৃদ্ধি পাওয়ার সঙ্গে সঙ্গে শেষ দু-তিন বছরে কমেছে স্কুটি পেপ-এর বিক্রি। তা সত্ত্বেও দাম ও রক্ষণাবেক্ষনের দিক থেকে ভারতের সবচেয়ে সাশ্রয়ী স্কুটি টিভিএস-এর স্কুটি পেপ প্লাস। ইঞ্জিন. 87.8 সিসি(4.93 bhp,5.8 Nm টর্ক)।

Honda NAVi(৪৫,৬২৩ টাকা, এক্স-শোরুম, দিল্লি)

স্কুটি আর বাইকের মিশ্রণে দুচাকাপ্রেমীদর নজর কেড়েছিল Honda NAVi। ৫০,০০০ টাকার মধ্যেই পাবেন Honda-এর এই স্কুটি। বাইকের মতো অভিজ্ঞতার জন্য এই Honda NAVi-তে আছে বড় চাকা। Honda Cliq-এর প্ল্যাটফর্মের উপরেই বানানো Honda-এর এই স্কুটি।  ইঞ্জিন. 109.19 সিসি(7.92 bhp,8.94 Nm টর্ক)। 

Hero Pleasure Plus(৪৭,৩০০ টাকা, এক্স-শোরুম, দিল্লি) 

Hero Pleasure-এর পরবর্তী মডেল হিসাবেই বাজারে আসে হিরো-এর এই স্কুটি। এই সেগমেন্টের অন্যান্য স্কুটির তুলনায় এটি দেখতে বেশ স্টাইলিশ এবং আধুনিক। LED লাইটের সুবিধাও পাওয়া যাবে এই স্কুটিতে। আছে অ্যালয় চাকারও অপশন। ইঞ্জিন. 110 সিসি(8 bhp, 8.7 Nm টর্ক)।

Mahindra Gusto(৪৮,৬১৫ টাকা, এক্স-শোরুম, দিল্লি)

এই বাজেটে সবচেয়ে ফিচার সমৃদ্ধ স্কুটি Mahindra Gusto। ফ্লিপ-কি, LED পাইলট লাইট ছাড়াও থাকছে ১২ ইঞ্চির চাকা। ইঞ্জিন-ও বেশি শক্তিশালী।  ইঞ্জিন. 109.6 সিসি। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link