Sandipta Sen Wedding: ডিসেম্বরেই গাঁটছড়া বাঁধছেন সন্দীপ্তা, কেমন চলছে বিয়ের প্রস্তুতি? জানালেন অভিনেত্রী...

Soumita Mukherjee Wed, 11 Oct 2023-9:33 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ডিসেম্বরেই টলিউডে বাজতে চলেছে বিয়ের সানাই। এবার বিয়ের পিঁড়িতে জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন। সন্দীপ্তা জানান, চলতি বছরের ৭ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন অভিনেত্রী।

 

ডেস্টিনেশন বিয়ে নয়, কলকাতাতে পরিবার, বন্ধুবান্ধবদের উপস্থিতিতে সাত পাকে বাঁধা পড়বেন অভিনেত্রী।

 

বিয়ের দিন বাঙালি কনের মতোই সাজবেন সন্দীপ্তা। তবে লাল নয়, তিনি পরবেন ফুশিয়া পিঙ্ক রঙের কাতান সিল্ক বেনারসি। বেনারসির সঙ্গে মানানসই সোনার গয়না পরবেন সন্দীপ্তা। নাকে নথ পরার কথাও উল্লেখ করেন অভিনেত্রী।

 

সন্দীপ্তা বলেন, ‘আমি লাল খুব একটা পছন্দ করি না, তাই লাল বেনারসি পরব না। আর সিরিয়ালে এত বার বিয়ে হয়েছে যে অরিজিনাল বিয়ের লুকটাকে আলাদা রাখতে হবে।’

 

তবে এখনও বিয়ের কেনাকাটা শুরু করেননি বলেই জানান অভিনেত্রী। সন্দীপ্তা বলেন যে, ‘আত্মীয়স্বজনদের উপহার কেনা হয়ে গেছে। তবে নিজেদের কিছু কেনা হয়নি।’

 

দীর্ঘদিনের প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গেই বিয়ে করছেন সন্দীপ্তা। সৌম্য হইচই ওটিটি প্ল্যাটফর্মের চিফ অপারেটিং অফিসার। সন্দীপ্তা জানান বাঙালি মতেই বিয়ে করবেন তাঁরা। থাকবে আইবুড়োভাতের অনুষ্ঠানও।

 

অভিনেত্রী জানান যে মেহেন্দি তাঁর পছন্দ নয়, এমনকী সংগীতেরও কোনও পরিকল্পনা নেই। ২ ডিসেম্বর তাঁদের আংটি বদল অনুষ্ঠান সেখানেই সবাই মিলে নাচ-গানের পরিকল্পনা হবু কনের।  

 

বিয়ের মেনুতে থাকবে বাঙালি খাবার, তবে সঙ্গে থাকবে কিছু ফিউশনও। সন্দীপ্তা বলেন যে, ‘শীতকাল যখন তো কড়াইশুটির কচুরি তো মাস্ট, সঙ্গে থাকবে ছোলার ডাল, আলুর দম, সাদা ভাত, পোলাও, মাংস তো থাকছেই কিছু ফিউশনও থাকবে। এখনও মেনু নিয়ে কথা চলছে’।

 

বিয়ের কার্ডে রয়েছে চমক। অভিনেত্রী বলেন, ‘সাবেকিভাবে বিয়ের কার্ড ছাপাচ্ছি না। ই কার্ডই হবে। গ্রিটিংস কার্ডের স্টাইলে আমন্ত্রন পত্রটা ডিজাইন করার ইচ্ছে।’

 

কোথায় যাচ্ছেন হানিমুনে? ‘হানিমুন খুব স্পেশাল হবে। তবে এখনই হচ্ছে না। দেখছি কবে যাওয়া যায়’।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link