গ্রামের বাড়িতে `রানী রাসমণি`র `সারদামণি` ত্বরিতা

Thu, 25 Feb 2021-1:54 pm,

টেলিভিশনের বেশ পরিচিত মুখ ত্বরিতা চট্টোপাধ্যায়। 'করুণাময়ী রানী রাসমণি' ধারাবাহিকে 'সারদামণি'র ভূমিকাতেই এখন তাঁকে সকলে চেনেন। টেলিধারাবাহিকে নিয়মিত অভিনয়ের দৌলতে কাজের ব্যস্ততা রয়েছে। তবুও তারই ফাঁকে সম্প্রতি গ্রামের বাড়ি ঘুরে এলেন অভিনেত্রী।  

ছবি : ত্বরিতার ইনস্টাগ্রাম

 

 

কাজের ব্যস্ততার ফাঁকে যেন টুক করে ছোটবেলায় ফিরে যাওয়া। গ্রামের বাড়ির রাস্তাতে সাইকেল নিয়ে ঘুরে বেড়ানোর এক টুকরো মুহূর্ত ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ত্বরিতা চট্টোপাধ্যায়। ক্যাপশানে লিখেছেন 'গ্রামের বাড়ি'। 

 

ছবি : ত্বরিতার ইনস্টাগ্রাম

ত্বরিতার পোস্ট করা ভিডিয়োর নিজে কমেন্ট করেছেন তাঁর অনুরাগীরা। অনেকেই জানতে চেয়েছেন কোথায় অভিনেত্রীর গ্রামের বাড়ি কোথায়? তবে চলুন ঘুরে আসা যাক ত্বরিতা চট্টোপাধ্যায়ের গ্রামের বাড়িতে। 

 

ছবি : ত্বরিতার ইনস্টাগ্রাম

কলকাতা থেকে কিছু দূরে হুগলির কামারপুকুরের রয়েছে অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়ের পৈতৃক বাড়ি। সেখানেই গিয়েছিলেন অভিনেত্রী। চলুন ঘুরে দেখা যাক ত্বরিতার গ্রামের বাড়ি। 

 

ছবি : ত্বরিতার ফেসবুক

 

 

গত এক-দেড় বছর আগে ত্বরিতা নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, কামারপুকুরে গিয়ে যদি কেউ জিজ্ঞাসা করেন তাজপুরের চ্যাটার্জী বাড়ির কথা, তাহলে যে কেউ তাঁর বাড়ি দেখিয়ে দেবেন। 

 

ছবি : ত্বরিতার ফেসবুক 

আবার সম্প্রতি উত্তমকুমার ও তরুণ কুমারের বাড়ির বৌ হয়েছেন ত্বরিতা। তরুণ কুমারের নাতি সৌরভ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিয়ে হয়েছে ত্বরিতার। 

 

ছবি : ত্বরিতার ফেসবুক

সৌরভের সঙ্গে বিয়ের দিন ত্বরিতা। 

 

ছবি : ত্বরিতার ইনস্টাগ্রাম

সৌরভ বন্দ্যোপাধ্যায় (Sourav Banerjee) হলেন তরুণ কুমার ও সুব্রতা দেবীর একমাত্র মেয়ে ঝিমলি বন্দ্যোপাধ্যায়ের ছেলে। সৌরভকে নিয়েও এর আগে গ্রামের বাড়িতে গিয়েছিলেন অভিনেত্রী।   

 

ছবি : ত্বরিতার ফেসবুক

ত্বরিতার গ্রামের বাড়িতে দুর্গাপুজোও হয়। অভিনেত্রীর বাড়ির পুজো ৩০০ বছরের পুরনো। প্রত্যেকবছর পঞ্চমীর দিন থেকে ত্বরিতা সেখানেই চলে যান। 

 

ছবি : ত্বরিতার ফেসবুক

জানা যায়, ত্বরিতার দাদুর পরবর্তীকালে অভিনেত্রীর বাড়ির পুজোর দায়িত্ব পান তাঁর জ্যাঠু। পরবর্তীকালে ত্বরিতার মা এবং পরিবারের অন্যান্যরা মিলে দুর্গাপুজো পরিচালনা করেন। 

 

 

ছবি : ত্বরিতার ফেসবুক

জানা যায়, ত্বরিতার বাড়ির দুর্গা ঠাকুরের মূল কাঠামো একই থাকে। প্রত্যেকবছর সেই কাঠামোতেই মাটি দিয়ে প্রতিমা তৈরি করে পুজো করা হয়। 

 

ছবি : ত্বরিতার ফেসবুক

প্রসঙ্গত, অভিনেত্রী হওয়ার পাশাপাশি পেশায় ত্বরিতা চট্টোপাধ্যায় একজন নিউট্রিশনিস্ট।

ছবি : ত্বরিতার ফেসবুক

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link