কবে? মনে পড়ছে না, রাহুলের সার্জিক্যাল-দাবি খণ্ডন দুই প্রাক্তন প্রধানের

Sat, 04 May 2019-11:17 pm,

নিজস্ব প্রতিবেদন: ইউপিএ জমানায় ৬টি সার্জিক্যাল স্ট্রাইক হয়েছে দাবি করেছে সেনা। সাংবাদিক বৈঠক করে দাবি করেছে কংগ্রেস। তা নিয়ে প্রশ্ন তুলেছে বিজেপি। এদিন আবার রাহুল গান্ধী দাবি করেছেন, সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে প্রশ্ন তুলে সেনার অপমান করেছেন প্রধানমন্ত্রী। 

কিন্তু কংগ্রেসের দাবি খণ্ডন করলেন দুই প্রাক্তন সেনা প্রধান। তাঁদের দাবি, এমন কোনও ঘটনার কথা মনে পড়ছে না। 

কংগ্রেস সার্জিক্যাল স্ট্রাইকের দাবি করার পর প্রধানমন্ত্রী কটাক্ষ করেছেন, কংগ্রেস আগে সার্জিক্যাল স্ট্রাইক অস্বীকার করেছিল। এখনও নিজেরাও সেই দাবি করছে। ওরা ভিডিয়ো গেমে সার্জিক্যাল স্ট্রাইক করেছিল। তার পাল্টা রাহুল গান্ধীর দাবি, বায়ু সেনা  ও নৌসেনা নরেন্দ্র মোদীর ব্যক্তিগত সম্পত্তি নয়। উনি কংগ্রেসের নয়, সেনা করেছিল। সেনার অপমান করা উচিত নয় প্রধানমন্ত্রীর।  

এবার আসরে নামলেন প্রাক্তন সেনা প্রধান ভিকে সিং। যিনি আবার বর্তমান সরকারে কেন্দ্রীয় মন্ত্রীও। ভিকে সিং বলেন,''মিথ্যা বলার অভ্যাস রয়েছে কংগ্রেসের। আমার কার্যকালে কোন সার্জিক্যাল স্ট্রাইকের কথা বলছেন, একটু জানাবেন। আমি নিশ্চিত, কুপ্তার মতো কাউকে ভাড়া করে একটা গল্প সাজাবেন''।

আর এক প্রাক্তন প্রধান ভেদ মালিকের টুইট, রাজনৈতিক নেতারা শত্রু শিবিরে হানা দেওয়ার অনুমতি দিয়েছেন, এমন কোনও ঘটনার কথা মনে করতে পারছি না। ১৯৮৪ সালে সিয়াচেন থেকে পাকিস্তান সেনাকে সরাতে অভিযান করেছিল ভারত।   

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link