Uorfi Javed: দোলে দোদুল দোলে ললনা থুড়ি উর্ফি! পোশাক-মুখ দুই-ই আগলহীন...

Tue, 07 Mar 2023-2:15 pm,

দেশে শুরু হয়েছে রঙের উৎসব। বেশ কয়েকজন বলিউড তারকা শুভেচ্ছা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। এবার, ইন্টারনেট সেনসেশন উর্ফি জাভেদ অবশেষে তার হোলি পোস্ট নিয়ে এসেছেন সঙ্গে তাঁর অদ্ভুত পোশাক।

উর্ফি ইনস্টাগ্রামে তার একটি সাদা ব্র্যালেট পরা ক্লিপ পোস্ট করেছেন। এর সামনে একটি কাটআউট রয়েছে৷ সঙ্গে গ্লাভস পরতে দেখা গিয়েছে তাঁকে। কিন্তু যা আমাদের দৃষ্টি আকর্ষণ করেছে তা হল উর্ফির শর্টস এবং স্কার্ট। উর্ফি একটি মিন হাফপ্যান্ট পরেছেন যার সঙ্গে একটি থ্রেড সংযুক্ত ছিল এবং তার সঙ্গে একটি ফ্যাব্রিক তার হাঁটু ঢেকে রেখেছে এবং তার নীচের পায়ের অর্ধেক অংশ। তিনি পোশাকের সঙ্গে এক জোড়া লাল হিল পরেছেন। একই সঙ্গে তাঁকে আবির নিয়ে খেলতে দেখা গিয়েছে।

ক্যাপশনে তিনি লিখেছেন, 'হ্যাপি হোলি বন্ধুরা'।

ভিডিওটি শেয়ার করার পরেই, টিভি অভিনেত্রী সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের কাছ থেকে প্রতিক্রিয়া পেয়েছেন। নেটিজেনরা তাঁর পোশাকের জন্য তাকে ট্রোল করছে। একটি মন্তব্যে লেখা হয়েছে, 'ব্যান্ডেজ করিয়ে নিয়েছেন পুরো শরীরে” অন্য একটি মন্তব্যে লেখা হয়েছে, “তিনি ভগবান,” তৃতীয় সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী যোগ করেছেন, হাঁটবে কীভাবে।

এই প্রথমবার নয় যে উর্ফি তার পছন্দের পোশাকের জন্য ট্রোলড হচ্ছেন। অভিনেত্রী প্রায়শই তার সাহসী পোশাকে পড়েন যখন দর্শকদের একটি অংশ তার প্রতি তাদের হতাশা প্রকাশ করে। সম্প্রতি একটি সাক্ষাত্কারে, উরফিকে 'ছোট পোশাক' পরা সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল যখন অভিনেত্রী নিজেকে 'বিতর্কিত' বলে অভিহিত করেছিলেন এবং বলেছিলেন যে তিনি 'চাদর' পরতে চান না।

তিনি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, 'যা দেখা যায় তাই বিক্রি হয়। আমি চাদর পরতে চাই না। আমি দেখাতে চাই। আমার ইচ্ছা এমনকি আমার কিছু নেই [বুকের দিকে ইঙ্গিত করে] এবং আমি খুব বিতর্কিত। যদি আমার বড় স্তন থাকত এবং একটি বড় নিতম্ব থাকত তাহলে কল্পনা করুন কি হতো। আমি আমার নিপল দেখাইনি। আমি আমার যোনি দেখাইনি। তোমার এত মন খারাপ কেন? মানুষ যেভাবে করে আমি সেভাবে আমার শরীরে যৌনতা করিনি'।

অন্য দিকে, কাজের ফ্রন্টে, উর্ফি জাভেদকে খাতরো কে খিলাড়ির আসন্ন মরসুমের জন্য যোগাযোগ করা হয়েছে বলে জানা গিয়েছে। তবে এখন পর্যন্ত শোতে তার অংশগ্রহণের বিষয়ে কোনও আনুষ্ঠানিক খবর পাওয়া যায়নি।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link