Shani Vakri 2023: শনির আশীর্বাদে বড় বদল আসছে এই রাশির জাতকদের জীবনে, অর্থবৃষ্টিতে ফিরবে ভাগ্য

Sat, 01 Jul 2023-10:31 am,

শনিদেবের চলাচল ঘটেছে এক কয়েকদিনে। ১৭ জুন তিনি বক্রী হয়েছেন এবং ৪ নভেম্বর পর্যন্ত থাকবেন। এই অবস্থায় জেনে নিন কোন রাশির জাতক জাতিকাদের কেরিয়ারের ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করতে হবে। কাদের জন্য চাকরিতে উন্নতির সম্ভাবনা থাকবে। শনির বিপরীত গতিতে লাভবান হবেন কারা? 

এই কারণে, তিনটি রাশি যাদের ওপর শনিদেবের কৃপা চলছে। তাঁর কৃপায় অপার সৌভাগ্যলাভ করছে এই রাশির জাতক জাতিকারা। চাকরি, ব্যবসা এবং কর্মজীবনে অনেক অগ্রগতি পাবেন। জেনে নিন এই সৌভাগ্যশালী রাশিগুলি কারা।

মকর রাশির জাতক-জাতিকাদের জন্য শনিদেব এদিন সহায়। কাজের পাশাপাশি তাদের ফিটনেসের দিকেও নজর দিতে হবে। অফিসে কোনও ধরনের প্রফেশনাল কোর্স করে যদি পদোন্নতির সম্ভাবনা থাকে তাহলে তারা তা করতে পারেন। অফিস থেকে কোথাও প্রশিক্ষণের জন্য পাঠানো হলে ইতস্তত করবেন না, চলে যান। এতে আপনারই লাভ।

বিপরীতমুখী অবস্থা কুম্ভ রাশির জাতক জাতিকাদের মানসিক চাপ দেবে। এই অবস্থায় শনির অনুশাসন মেনে চলাই ভাল। কুম্ভ ও কুম্ভ রাশির জাতকদের জন্য শনি তাদের অধিপতি এবং উপকারী মনোভাবের অধিকারী। কোনও ভাবেই অহঙ্কারের মনোভাব থাকা উচিত নয়। বিনয়ের সঙ্গে বুদ্ধিকে কাজে লাগিয়ে কেরিয়ারে উন্নতি করতে হবে। যারা সৃজনশীল কাজের সঙ্গে যুক্ত, ভ্রমণ বা খেলাধুলার সঙ্গে যুক্ত, তারা তাদের প্রতিভা দেখানোর পূর্ণ সুযোগ পাবেন। অফিসে বসের বদলি বা বসের বদলির মতো ঘটনা ঘটবে, কিন্তু এই ঘটনা আপনাকে কাজ করার ভাল সুযোগ দেবে এবং আপনার প্রতিভা প্রমাণ করার জন্য আপনার শক্তি প্রদর্শন করবে।

মীন রাশির যারা অফিসে অভ্যন্তরীণ পদোন্নতির পরীক্ষা দিয়েছেন বা এর জন্য প্রস্তুতি নিচ্ছেন, তখন তারা এতে সাফল্য পাবেন এবং অগ্রগতির পথ প্রশস্ত হবে। অফিসে বা সমাজে যাদের সঙ্গে সম্প্রতি বিচ্ছেদ হয়েছে বা কথাবার্তা বন্ধ হয়ে গেছে, তাদের সঙ্গে দু'পা এগিয়ে গিয়ে সম্পর্ক উন্নত করার সময় এসেছে। আপনার পক্ষ থেকে যদি কেউ আঘাত পেয়ে থাকেন, তাহলে তার কাছে ক্ষমা চেয়ে সম্পর্ক আরও মজবুত করতে হবে। এই স্বভাব দেখে শনিদেব আপনার উপর খুব খুশি হবেন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link