বিমান ভাড়া করে একা আরবে গেলেন কোহলি, দলের সঙ্গে না যাওয়ার কারণ এল সামনে

Sat, 22 Aug 2020-5:03 pm,

আরসিবি দল রওনা দিল দুবাইয়ের উদ্দেশ্য। কিন্তু বিরাট কোহলিকে দলের সঙ্গে দেখা গেল না। কারণটা কী! কোহলি দলের সঙ্গে গেলেন না কেন! তিনি কেন আইপিএল খেলতে একা দুবাই গেলেন। তাও আবার চার্টার্ড ফ্লাইট ভাড়া করে! আরসিবি সমর্থকরা দলের সঙ্গে ক্যাপ্টেনকে দেখতে না পেয়ে অবাকই হয়েছিলেন।

আরসিবি টিম দুবাই পৌঁছনোর কিছুক্ষণ পরই কোহলিও দুবাইতে পা রাখেন। তবে তিনি দলের সঙ্গে একই বিমান যাননি। এমন ঘটনায় অনেকেই অবাক হয়েছিলেন। 

উমেশ যাদব, যুজবেন্দ্র চাহাল, নবদীপ সাইনিরা বেঙ্গালুরুতে দলের শিবিরে যোগ দেন। তার পর সেখানে কয়েকদিন কোয়ারেন্টাইন থাকার পর দুবাইয়ে রওনা দেন। কোহলি কিন্তু আরসিবি শিবিরেও যোগ দেননি। 

কেন কোহলি বিমান ভাড়া করে একা দুবাই গেলেন! জানা গিয়েছে, করোনা পরিস্থিতির মধ্যে কোহলি কোনো ঝুঁকি নিতে চাননি। বেঙ্গালুরুতে করোনা পরিস্থিতি উদ্বেগজনক হয়েছে। তাই কোহলি আর সেখানে যেতে চাননি।

আরসিবির মুথপাত্র জানিয়েছেন, কোহলি মুম্বই থেকে আর বেঙ্গালুরু আসতে চায়নি। গত প্রায় পাঁচ মাস ধরে বিরাট বাড়িতে রয়েছে। তাই আইপিএল শুরুর আগে আর ঝুঁকি নিতে চায়নি। ব্যক্তিগত উদ্যোগে করোনা টেস্ট করিয়ে মুম্বই থেকেই সোজা আরবে রওনা দিয়েছেন ভারত অধিনায়ক।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link