Vivian Richards: নীনাকে একা ছেড়ে দিলেও, কন্যা মাসাবা-র বিয়েতে হাজির `বাবা` ভিভ

Sabyasachi Bagchi Sat, 28 Jan 2023-1:34 pm,

বিয়ে করলেন ফ্যাশন ডিজাইনার মাসাবা গুপ্তা। অভিনেতা সত্যদীপ মিশ্রর সঙ্গে আইনিমতে বিয়ে হয় অভিনেত্রী নীনা গুপ্তার কন্যার। 

মেয়ে-র বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যর ভিভিয়ান রিচার্ডস। তাঁকে নিয়ে আগ্রহ ছিল তুঙ্গে। মেয়ে-জামাই ও প্রাক্তন পার্টনার নীনার সঙ্গে অনেকটা সময় কাটালেন ওয়েস্ট ইন্ডিজের লিভিং লেজেন্ড। 

ওয়েস্ট ইন্ডিজের প্রবাদপ্রতিম ক্রিকেটারের সঙ্গে ভারতের অভিনেত্রীর বলিউডি প্রেম। আটের দশকে তুমুল শোরগোল ফেলা সেই সম্পর্কেরই ফসল মেয়ে মাসাবা। যদিও সেই সময় মাসাবাকে কন্যা হিসেবে স্বীকার করতে রাজি হননি ভিভ রিচার্ডস। তবে গত অনেক বছর ধরেই বাপ-বেটির সম্পর্ক দারুণ।  

ভিভের ৭০তম জন্মদিনে তাঁর কাছে চলে গিয়েছিলেন মাসাবা। বিশেষ দিনে গল্‌ফ টুর্নামেন্টে অংশগ্রহণ করেছিলেন প্রাক্তন ক্রিকেট খেলোয়াড়। সেখান থেকে পাওয়া অর্থ অতিমারিতে কাজ করা স্বাস্থ্যকর্মীদের জন্য দান করেছেন তিনি।

গোলাপ রঙা শিফনের লহেঙ্গা, তাতে সোনালি জরির সূক্ষ কাজ, সঙ্গে কুন্দনের গয়না। মেকআপ খুব সামান্য। চুলে আলগা খোঁপার বাঁধন। তাতে উজ্জ্বল পাথরে চাঁদ আর সূর্য। পাত্রের পরনেও ওই একই রঙের জারদৌসি কাজ করা শেরওয়ানি। যা মাসাবা ফ্যাশন হাউসেরই কালেকশন। রংমিলান্তি পোশাকে দুজনে অঙ্গীকার নিলেন একসঙ্গে বাকি পথটুকু চলা। 

এর আগে ২০১৫ সালে মাসাবা বিয়ে করেছিলেন প্রযোজক মধু মন্তেনাকে। তবে ২০১৯ সালে বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। মুম্বই সংবাদ সংস্থার কাছে এক সাক্ষাৎকারে তখন নীনা গুপ্তা জানিয়েছিলেন, মেয়ের বিচ্ছেদে বেশ ভেঙে পড়েছিলেন তিনি। আপাতত খুশির হাওয়া তাঁর পরিবারে।

অন্যদিকে সত্যদীপ এর আগে বিয়ে করেছিলেন অভিনেত্রী অদিতি রাও হায়দারিকে। বিয়ের সময় অদিতির বয়স ছিল একুশ। তখন সত্যদীপ ছিলেন উকিল। পরে তিনি আসেন অভিনয়ের জগতে। বেশিদিন স্থায়ী হয়নি তাঁদের সম্পর্ক। অবশেষে বিচ্ছেদ হয় তাঁদের।

মাসাবা ও সত্যদীপ এই মুহুর্তে নতুন করে স্বপ্ন দেখেছেন ঘর বাঁধার। তাঁদের প্রেমের গুঞ্জনও ছিল। কোভিডের সময় গোয়াতে সত্যদীপের বাড়িতে দুজনের সম্পর্ক আরও গভীর হয়ে ওঠে। এই বসন্তে খুব কাছের মানুষদের উপস্থিতিতে চুপি চুপি বিয়েটা সেরে নিলেন জুটিতে।

 

কোলের মেয়ে মাসাবাকে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে দেখলেন নীনা গুপ্তা। 

ওয়েব সিরিজ় ‘মাসাবা মাসাবা’-র শুটিং সেটে সত্যদীপের সঙ্গে আলাপ হয় মাসাবার। ওয়েব সিরিজ়ে সত্যদীপ মাসাবার স্বামীর চরিত্রে অভিনয় করেছেন। পর্দায় সত্যদীপের সঙ্গে বিবাহবিচ্ছেদও হয়ে যায় মাসাবার। এ বার পর্দার প্রাক্তন স্বামীর গলাতেই মালা দিলেন এই ফ্যাশন ডিজাইনার। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link