ছিলেন বাংলাদেশের কোচ, এবার রঞ্জি দলের দায়িত্বে!

Wed, 24 Jun 2020-2:16 pm,

ভারতের ঘরোয়া ক্রিকেটে তিনি স্বনামধন্য নাম। ঘরোয়া ক্রিকেটে তিনি ব্যাট হাতে নামলে রানের ফোয়ারা ছুটত। প্রথম ক্রিকেটার হিসাবে দেড়শোটা রঞ্জি ট্রফির ম্যাচ খেলে নজির গড়েছেন। ক্রিকেট থেকে অবসর নিয়ে এবার কোচিংয়ে মন দিয়েছেন প্রাক্তন ভারতীয় ওপেনার ওয়াসিম জাফর।

গতবছর জুলাইয়ে বাংলাদেশের শ্রীলঙ্কা সফরের জন্য জাফরকে তামিমদের ব্যাটিং কোচ করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তার আগে বাংলাদেশের হাইপারফরমেন্স ইউনিটের (এইচপি) জন্য ব্যাটিং পরামর্শদাতা হিসাবে দায়িত্ব পেয়েছিলেন ভারতের ওয়াসিম জাফর।

এবার আইপিএলে প্রীতির দলের ব্যাটিং কোচ হিসেবে নিযুক্ত হয়েছিলেন ওয়াসিম জাফর। অনিল কুম্বলে বর্তমানে প্রীতি জিন্টার দলের চিফ কোচ। কুম্বলেই জাফরকে ব্যাটিং কোচ হওয়ার প্রস্তাব দেন।

 

এবার আসন্ন রঞ্জি মরশুমে  উত্তরাখণ্ডের হেড কোচ হিসেবে ওয়াসিম জাফরকে নিযোগ করা হল। কোনও রাজ্য দলের হয়ে এটাই প্রথম কোচিং জাফরের।

সংবাদসংস্থা ANI-কে ওয়াসিম জাফর বলেন, "আমাকে উত্তরাখণ্ডের হেড কোচ হিসেবে নিযুক্ত করা হয়েছে। আমিও বেশ উত্তেজিত। প্রথমবার কোনও রাজ্য দলের কোচিংয়ের দায়িত্ব নিলাম। আমি দল নিয়ে বেশ আশাবাদী। ভবিষ্যতে ভালো কিছু করার জন্য মুখিয়ে আছি।"

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link