Bengal Weather: অস্বস্তিকর গরম থেকে স্বস্তি কবে? জানিয়ে দিল হাওয়া অফিস

Sat, 08 Jun 2024-4:26 pm,

অয়ন ঘোষাল: তাপপ্রবাহের পরিস্থিতি বাঁকুড়া, বীরভূম, পশ্চিম বর্ধমান ও পশ্চিম মেদিনীপুরে। তাপপ্রবাহ রবিবার থেকে বুধবার।‌ বাকি জেলাতে গরম ও অস্বস্তিকর আবহাওয়া। আগামী পাঁচ দিন গরম এবং অস্বস্তিতে নাজেহাল। আজ দক্ষিণবঙ্গের সব জেলাতেই বজ্র বিদ্যুৎ-সহ বৃষ্টির পূর্বাভাস। 

 

উত্তরবঙ্গে দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার, জলপাইগুড়িতে বিক্ষিপ্তভাবে ভারী বৃষ্টি। বেশি বৃষ্টি হবে জলপাইগুড়ি, আলিপুরদুয়ার ও কোচবিহারে। 

 

দক্ষিণবঙ্গে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির বিক্ষিপ্তভাবে সম্ভাবনা। বৃহস্পতিবার রাজ্য জুড়ে নিবিড় বৃষ্টির সম্ভাবনা। তার আগে উত্তরবঙ্গে ভারী বৃষ্টি হলেও দক্ষিণবঙ্গে বজ্রবিদ্যুৎ-সহ হালকা মাঝারি বৃষ্টি। দু-এক জেলায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সঙ্গে ঝড়ের সম্ভাবনা।

আজ জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, কোচবিহারে ভারী বৃষ্টির পূর্বাভাস বৃষ্টি হতে পারে। দার্জিলিং, কালিম্পং এবং জলপাইগুড়িতে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সঙ্গে দমকা বাতাসের সম্ভাবনা।

কাল জলপাইগুড়ি, আলিপুরদুয়ার কোচবিহারে ভারী বৃষ্টির পূর্বাভাস। সোমবার ভারী বৃষ্টি হবে জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, কোচবিহারের সঙ্গে উত্তর দিনাজপুর জেলাতে।

কলকাতায় নির্ধারিত সময়ের আগেই বর্ষা আসার সম্ভাবনা নেই। বৃহস্পতিবার থেকে দক্ষিণবঙ্গে প্রাক বর্ষার বৃষ্টি শুরু। আগামী সপ্তাহের শেষে দক্ষিণ-পশ্চিম মৌসুমি বায়ুর কলকাতায় প্রবেশের সম্ভাবনা বাড়বে। বৃহস্পতিবার বৃষ্টির পর অনুকূল পরিস্থিতি তৈরি হতে পারে দক্ষিণবঙ্গে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link